Picsart 22 01 30 00 09 47 484

বিপিএলে প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করে যা বললেন মৃত্যুঞ্জয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করে অনন্য নজির গড়েছেন মৃত্যুঞ্জয় চৌধুরি। তার হ্যাটট্রিকে সিলেট সানরাইজার্সকে ১৬ রানের ব্যবধানে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৪ ওভারে ৩৩ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচের সেরা খেলোয়াড়ও হয়েছেন মৃত্যুঞ্জয়। ম্যাচ সেরার পুরষ্কার হাতে এই বাঁহাতি পেসার জানিয়েছেন, হ্যাটট্রিকের স্বপ্ন থাকলে বিপিএলে প্রথম ম্যাচেই স্বপ্ন পূরণ হবে ভাবেননি তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এ প্রসঙ্গে মৃত্যুঞ্জয় বলেন, ‘সত্যি কথা বলতে প্রথম দিকে নার্ভাস ছিলাম না। প্রথম দিকে আমার পরিকল্পনাই ছিল ইয়র্কারটা ভালো ভাবে করবো। প্রথম ওভারেই এটা ভালোভাবে প্রয়োগ করতে পেরেছি। এ কারণে প্রথম দিকে চাপ ছিল না। হ্যাটট্রিকে স্বপ্ন প্রত্যেক বোলারেররই থাকে। তবে প্রথম ম্যাচেই পাবো ভাবিনি।’

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিপিএলের এবারের আসরে মৃত্যুঞ্জয়ের হাত ধরে প্রথম হ্যাটট্রিক দেখলো দর্শকরা। এর আগে সাত আসরে মোট পাঁচটি হ্যাটট্রিকের সাক্ষী হয়েছে বিপিএল। আর অভিষেকে হ্যাটট্রিক করা দ্বিতীয় বোলার মৃত্যুঞ্জয়। এর আগে ২০১৯ সালে ষষ্ঠ আসরে ঢাকা ডায়নামাইটের জার্সিতে বিপিএলে খেলতে নেমেই রংপুর রাইডার্সের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন আলিস আল ইসলাম। এবার অভিষেকে হ্যাটট্রিক করে তাকেই মনে করালেন মৃত্যুঞ্জয়।

বিপিএলের ৬ হ্যাটট্রিক: মোহাম্মদ সামি, ২০০৫ (দূরন্ত রাজশাহী), আল আমিন হোসেন, ২০১৫ (বরিশাল বুলস), আলিস আল ইসলাম, ২০১৯ (ঢাকা ডায়নামাইটস), ওয়াব রিয়াজ, ২০১৯ (কুমিল্লা ভিক্টোরিয়ান্স), আন্দ্রে রাসেল, ২০১৯ (ঢাকা ডায়নামাইটস), মৃত্যুঞ্জয় চৌধুরী, ২০২২ (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স)