resize 16434688641290414355miraj2

বেড়িয়ে আসলো মিরাজকে সরিয়ে নাঈমকে অধিনায়কত্ব দেয়ার পেছনে আসল রহস্য

বিপিএলের ৮ম আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক করা হয়েছিল মেহেদি হাসান মিরাজকে। জাতীয় দলের তরুণ এই অল-রাউন্ডার খুব একটা খারাপ করছিলেন না।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

যদিও তার দল ৪ ম্যাচে জয় পেয়েছে ২টিতে। আজ শনিবার সিলেট সানরাইজার্সের বিপক্ষে ম্যাচের আগে হঠাৎ জানা গেল, মেহেদি মিরাজকে আর অধিনায়ক রাখবে না চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি! তার জায়গায় নেতৃত্ব দেবেন নাঈম ইসলাম।
এবারের আসরে চট্টগ্রামের হেড কোচ নির্বাচিত করা হয়েছে ইংল্যান্ডের সাবেক উইকেটকিপার-ব্যাটার পল নিক্সনকে। এই ইংলিশম্যানের চোখে মিরাজ অধিনায়ক হিসেবে পরিণত নন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তিনি বিপিএলের মাঝপথেই কাউন্টি ক্রিকেটের দায়িত্ব পালনের জন্য চলে গেছেন। যাওয়ার আগে নিক্সন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষকে বলে গেছেন যে, মিরাজ অধিনায়ক হিসেবে পরিণত নন।
তাই তাকে সরিয়ে অন্য কাউকে এই দায়িত্বে আনা দরকার। নিক্সনের পরামর্শেই নাঈম ইসলামকে অধিনায়ক করা হয়েছে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

টুর্নামেন্টের মাঝে নেতৃত্বে হুট করে বদল আনার প্রসঙ্গে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের চিফ অপারেটিং অফিসার ইয়াসির আলী কালের কণ্ঠকে বলেছেন, ‘চট্টগ্রামের অধিনায়কের দায়িত্ব পালন করবেন নাঈম ইসলাম।
আর প্রধান কোচের দায়িত্ব পালন করবেন শন টেইট। পল নিক্সন কাউন্টিতে দায়িত্ব পালনের জন্য চলে গেছেন। তার পর্যবেক্ষণে এগুলো পরিবর্তন করা হয়েছে। আমাদের কিছু অভ্যন্তরীন সমস্য ছিল তাই পরিবর্তন এসেছে। ‘