inCollage 20220129 135543008

এবার বিপিএল গেইল ঝড় দেখলো তারপরেও বিপর্যয়ে বরিশাল

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১১তম ম্যাচে আজ মাঠে নেমেছে খুলনা টাইগার্স ও ফরচুন বরিশাল। টস জিতে বরিশালকে ব্যাটিংয়ে পাঠান খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বরিশালের। দলীয় ২৬ রানে ওপেনার জ্যাক লিনটটকে হারায় বরিশাল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ব্যক্তিগত ১১ রানে শরিফুল্লাহর বলে বোল্ড হয়ে ফিরেন তিনি। এরপর ক্রিস গেইলকে সঙ্গ দিতে মাঠে নামেন জিয়াউর রহমান। কিন্তু তিনিও ক্রিজে থিতু হতে পারেননি। ১৩ বলে ১০ রান করে কামরুল ইসলাম রাব্বির বলে মেহেদী হাসানের হাতে ধরা পড়ে ফিরেন তিনি। এদিকে ব্যাট হাতে রানের গতি বাড়িয়ে যাচ্ছিলেন গেইল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

হাফসেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু তাকে হাফসেঞ্চুরি বঞ্চিত করেন প্রসন্ন। ৩৪ বলে ৬ চার ও ২ ছয়ে ৪৫ রান করে সৌম্যর হাতে তালুবন্দি হয়ে ফিরেন তিনি। গেইলের বিদায়ের পর দ্রুতই ফিরে যান নুরুল হাসান সোহান। ৮ রান মেহেদী হাসানের বলে সৌম্যর হাতে ক্যাচ দিয়ে ফিরেন তিনি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ফরচুন বরিশালের সংগ্রহ ১২ ওভারে ৪ উইকেট ৯০ রান।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ফরচুন বরিশাল একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), ক্রিস গেইল, নাজমুল হোসেন শান্ত, ইরফান শুক্কুর, তৌহিদ হৃদয়, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), জ্যাক লিনটট, জিয়াউর রহমান, মুজিব উর রহমান, মেহেদী হাসান রানা ও শফিকুল ইসলাম।
খুলনা টাইগার্স একাদশ: আন্দ্রে ফ্লেচার, রনি তালুকদার, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), সেকুগে প্রসন্ন, থিসারা পেরেরা, ইয়াসির আলি, শেখ মেহেদী হাসান, ফরহাদ রেজা, কামরুল ইসলাম, শরিফুল্লাহ।