314

বিপিএল ইতিহাস পাল্টে দিলেন তামিম করলেন অবিশ্বাস্য সব রেকর্ড

তামিমের সমর্থকদের দুই পক্ষ ছিল। কেউ তামিম ইকবালের স্টাইল তুলে বলেছেন, তামিম টি-টোয়েন্টিতে একেবারেই অকেজো। কেউ বলেছেন তামিম ইকবালকে টি-টোয়েন্টিতে ফিরতে হবে। অনেক জল্পনা-কল্পনার পর গত বৃহস্পতিবার তামিম ইকবাল জানান, আগামী ছয় মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট নিয়ে ভাবছেন না তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তামিম বলেন অন্য ক্রিকেটাররা দুর্দান্ত পারফর্ম করুক, যাতে তাকে আর দরকার না পড়ে বাংরাদেশ টি-২০ দলে। এমন ঘোষণার পর বুকে পাথর জমলেও দায়িত্বের দিক থেকে বেশ নির্ভর তামিম ইকবাল। অন্তত তার স্ট্রাইক রেটকে অচল বলার আর কোনও সুযোগ এই যাত্রায় নেই। সেই ভারমুক্ত তামিম দেখালেন কিভাবে টি-২০ কেলতে হয়। চেনালেন তার আসল রূপ, বিধ্বংসী ব্যাটিংয়ে সেঞ্চুরি হাঁকিয়ে জয়ের ধারায় ফেরালেন চলতি বিপিএলের নিজের দল মিনিস্টার ঢাকাকে। সঙ্গে আক্ষেপ পাড়ালেন সমর্থক আর বোর্ডের।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এই তামিম অন্তত ছয় মাস টি-টোয়েন্টি খেলবে না। এটি যেন মেনে নেয়া সহজ নয় মোটেও। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিলেটের মুখোমুখি হয়েছিল ঢাকা। এই ম্যাচে আগে ব্যাট করে সিলেট করেছিল ১৭৫ রান। সেই রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমনাত্তকভাবে ব্যাটিং শুরু করেন তামিম ইকবাল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিপিএলের চলতি মৌসুমে তো বটেই টুর্নামেন্ট ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহক মুশফিকুর রহিমকে টপকে সেরার মুকুট তুলে নিয়েছেন নিজের মাথায়। তামিমের শতকের ভর করে সিলেটকে ৯ উইকেটে হারিয়েছে মিনিস্টার ঢাকা। আর যার ফলে চলতি বিপিএলে নিজেদের দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে ঢাকা।