312

কাল রাতেই তামিমকে বলেছিলাম লুইস টুইস কারো দিকে না তাকিয়ে তুই একটা ১০০ মার – মাশরাফি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে ভালো অবস্থানে নেই ঢাকা। ঢাকা পর্বে চার ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। টুর্নামেন্টে থাকতে চট্টগ্রামে ভালো কিছু করতে হবে ঢাকাকে। আর ঢাকাকে ভালো কিছু উপহার দিয়েছেন তামিম ইকবাল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিপিএলে গতকাল সিলেট সানরাইজার্সের বিপক্ষে ১৭৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৯ উইকেটে জয় লাভ করেছে মিনিস্টার ঢাকা। যেখানে ব্যাট হাতে একাই ক্যারিয়ারের চতুর্থ টি-টোয়েন্টি সেঞ্চুরির দেখা পেয়েছেন তামিম ইকবাল। তবে তামিমকে এই দায়িত্ব নিয়ে আগের রাতেই খেলতে বলেছিলেন মাশরাফি বিন মুর্তজা।“কাল তামিমকে বলেছিলাম- তামিম, কাল রাতেই তামিমকে বলেছিলাম লুইস টুইস কারো দিকে না তাকিয়ে তুই একটা ১০০ মার। তুই একশ মার, তোর ঐ সামর্থ্য আছে, কাল আমরা ম্যাচ জিততে যাচ্ছি। কাল রাতেই বলেছি। আলহামদুলিল্লাহ আজ ও একশ মেরেছে।”

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

গতকাল বিপিএলের দশম ম্যাচে সিলেট সানরাইজার্সের বিপক্ষে ৬৪ বলে ১৭টি চার এবং চারটি ছক্কা হাঁকিয়ে ১১১ রান করে অপরাজিত থাকেন তামিম ইকবাল। এর আগে এই টুর্নামেন্টের প্রথম দুই ম্যাচে হাফ সেঞ্চুরির দেখা পেয়েছিলেন তামিম ইকবাল। তাইতো দলকে জেতাতে অভিজ্ঞ তামিম ইকবালকে দায়িত্ব নিতে বলেছিলেন মাশরাফি।