সাকিব সর্বোচ্চ দামী ক্রিকেটার আইপিএলে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর প্লেয়ার্স ড্রাফটের সর্বোচ্চ বেস প্রাইজে থাকা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। দুই ভারতীয় ক্রিকেটারের সঙ্গে আছে ৯ আন্তর্জাতিক ক্রিকেটার। সর্বোচ্চ ভিত্তিমূল্যে থাকা ১১ জনের মধ্যে একমাত্র বাংলাদেশি সাকিব আল হাসান। অলরাউন্ডার সাকিবের বেস প্রাইজ ২ কোটি ভারতীয় রুপি।

বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে আছেন গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথের মতো তারকা ক্রিকেটার। সর্বমোট ১১ জন খেলোয়াড় আছেন সর্বোচ্চ ২ কোটি রুপি ভিত্তিমূল্যে।

বিদেশিদের মধ্যে গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, সাকিব আল হাসান, মঈন আলি, স্যাম বিলিংস, লিয়াম প্লাঙ্কেট, জেসন রয়, মার্ক উড ও কলিন ইনগ্রাম। আর দুই ভারতীয় ক্রিকেটার হলে স্পিনার হরভজন সিং ও কেদার যাদব।

Advertisements
Advertisements

এবার নিলামের আসর চেন্নাইয়ে। নিলামের আগে সব দলই নিজেদের স্ট্র্যাটেজি সাজিয়ে নিচ্ছে। এবার নিলামের আকর্ষণ হয়ে উঠবেন ‘হাই বেস প্রাইজে’ থাকা এই ১১ ক্রিকেটার।

আইপিএল ২০২১ এর নিলামে সর্বোচ্চ মূল্যে আছেন যারাঃ
হরভজন সিং, গ্লেন ম্যাক্সওয়েল, কেদার যাদব, স্টিভ স্মিথ, সাকিব আল হাসান, মঈন আলি, স্যাম বিলিংস, লিয়াম প্লাঙ্কেট, জেসন রয়, মার্ক উড ও কলিন ইনগ্রাম।

Related Post