ব্যাট হাতে ব্যর্থ বিজয়-মিঠুন-মোসাদ্দেক, দেখেনিন সর্বশেষ স্কোর

inCollage 20220122 151857633 compress49

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের তৃতীয় ম্যাচে আজ মাঠে নেমেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সানরাইজার্স। টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে সিলেটের ব্যাটাররা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

৯ বলে ৩ রান করে নাহিদুল ইসলামের বলে উইকেটের পেছনে মাহিদুল ইসলামের গ্লাভসবন্দি হয়ে ফিরেন এনামুল হক বিজয়। এরপর ২০ রান করে ফিরেন কলিন ইনগ্রাম। শহিদুল ইসলামের বলে আরিফুলের হাতে ধরা পড়েন তিনি। দলের বিপর্যয়ে দাঁড়াতে পারেননি মোহাম্মদ মিঠুন ও অধিনায়ক মোসাদ্দেক হোসেনও।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তিনি ৭ বলে ৫ রান করে করিমের জানাতের হাতে ক্যাচ দিয়ে নাহিদুলের দ্বিতীয় শিকার হয়ে ফিরেন। অন্যদিকে ৬ বলে ৩ রান করে তানভীরের বলে আরিফুলের হাতে তালুবন্দি হয়ে ফিরেন মোসাদ্দেক।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), মুমিনুল হক, আরিফুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, শহিদুল ইসলাম, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, ক্যামেরন ডেলপোর্ট ও করিম জানাত।
সিলেট সানরাইজার্স একাদশ: মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলী, তাসকিন আহমেদ, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, রবি বোপারা।

You May Also Like