ক্রিস গেইল ও সাকিবকে নিয়ে বিপিএলে যে স্বপ্ন পূরণ করতে চান ব্রাভো

resize 16426146429726972151004205fdgajrdwqaoggau

ক্রিকেটে ব্যক্তিগত অর্জন, সাফল্য, স্বীকৃতি, সম্মানের ক্ষেত্রে একটি রেখা আঁকতে হবে; নাকি পুরো বিতর্কে নাম থাকবে, নিষেধাজ্ঞা, প্রতিশোধ থেকে তৈলচিত্র কিংবা জলরঙের একটা বড় অংশ সাকিব আল হাসান! ক্রিস গেইল ও সাকিব আল হাসানকে নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) জিততে চান ডোয়াইন ব্রাভো।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সাকিবকে বিশ্বসেরা মেনে তার সঙ্গে মাঠে নামার অপেক্ষায় এই ক্যারিবিয়ান তারকা। চ্যানেল টোয়েন্টিফোরের মুখোমুখি হয়ে জানিয়েছেন এই ফ্র্যাঞ্জাইজি টুর্নামেন্ট নিয়ে নিজের ভাবনার কথা। টি-টোয়েন্টি বিশ্বকাপে বিদায় বলেছিলেন ডোয়াইন ব্র্যাভো। তবে ক্রিকেটকে নয়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ক্যারিবিয়ান জার্সিতে না হলেও ঠিকই ফ্র্যাঞ্চাইজি টুর্ণামেন্টগুলোতে বুড়ো হাড়ের ঝলক দেখিয়ে চলেছেন ৩৮ বছর বয়সী এ অলরাউন্ডার। এবারের বিপিএলের অন্যতম বড় তারকাদের একজন ডিজে ব্র্যাভো। অন্যসব কিছুর চাইতে বাংলাদেশের উইকেটকেই বেশি চ্যালেঞ্জিং মনে করছেন এ ক্যারিবিয়ান তারকা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ডোয়াইন ব্র্যাভো বলেন, ‘বিপিএলে অনেক ইন্টারন্যাশনাল ক্রিকেটার খেলছে। সাথে স্থানীয় তারকারা তো আছেই। এখানকার উইকেটে খেলা একটু কঠিন। তবে অবশ্যই এতো বড় মঞ্চে সবাই পারফর্ম করতে মুখিয়ে থাকে।’ এর আগে ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগং কিংসের হয়ে বিপিএলে খেলেছেন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এবার নতুন ফ্র্যাঞ্চাইজি ফরচুন বরিশালের ডেরায়। যেখানে আছেন বাংলাদেশের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। নিজেও টাইগার অলরাউন্ডারের বড় ভক্ত বলে দাবি ব্র্যাভোর। তিনি বলেন, ‘এটা সবসময়ই দারুণ অনুভূতির। সে (সাকিব) বিশ্বসেরা। সবাই তাকে দেখার জন্য উদগ্রীব, আমিও তাদের একজন। তার দলে থাকাটা দারুণ। আমি এ ফ্র্যাঞ্চাইজির জন্য সেরাটা দিতে চাই।’

You May Also Like