মেসি, নেইমার, রোনালদো, একনজরে দেখেনিন কে কাকে ভোট দিলো

202

ফিফা ব্যালন ডি’অর বা ফিফার সেরা ভোটে জাতীয় দলের অধিনায়করা পেয়েছেন তিনটি ভোট। কিন্তু নিজের ভোট দেওয়ার উপায় নেই, অন্যকে দিতে হবে। যে কারণে ‘দ্য বেস্ট’-এর লড়াইয়ে নিজেদের ভোট পেতে পারেননি পোল্যান্ডের অধিনায়ক রবার্ট লেভান্ডোস্কি, আর্জেন্টিনার লিওনেল মেসি ও পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

লেভানদোস্কি সেরা বেছে নিয়েছেন ইতালির হয়ে ইউরো ও চেলসির জার্সিতে চ্যাম্পিয়নস লিগ জয়ী জর্জিনহোকে। দুইয়ে মেসি আর তিনে রেখেছেন রোনালদোকে। রোনালদো আবার এক নম্বর ভোটটা দিয়েছেন লেভানদোস্কিকেই।দুইয়ে রেখেছেন এনগোলো কান্তে আর তিনে জর্জিনহোকে। মেসির সেরা তিন নেইমার, কিলিয়ান এমবাপ্পে ও করিম বেনজিমা। তৃতীয় হওয়া মিসর অধিনায়ক মো. সালাহর প্রথম পছন্দ জর্জিনহো। দুইয়ে মেসি ও তিনে লেভানদোস্কিকে রেখেছেন তিনি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এদিকে বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার সেরা তিন, এনগোলো কান্তে, করিম বেনজিমা ও লেভানদোস্কি। ভোট দেওয়ার সময় ছিল ২২ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর। এই সময় বাংলাদেশের কোচ না থাকায় ভোট দিয়েছেন ‘টেকনিক্যাল অ্যান্ড স্ট্র্যাটেজিক ডিরেক্টর’ পল স্মলি। তাঁর চোখে সেরা লেভানদোস্কি। স্মলি দুইয়ে রেখেছেন কেভিন ডি ব্রুইন আর তিনে মো সালাহকে।

You May Also Like