বিপিএল খেলতে ঢাকায় এসেই নতুন একটি বার্তা দিলেন টি-২০ স্পেশালিস্ট ডোয়াইন ব্রাভো

৮ম বিপিএল উপলক্ষ্যে দেশের মাটিতে পা দিতে শুরু করছেন বিদেশি ক্রিকেটাররা। ইতিমধ্যে দেশে পা দিলেন ওয়েস্ট ইন্ডিজ তারকা, টি-২০ স্পেশালিস্ট ডোয়াইন ব্রাভো।

এসেই তিনি বলেন চ্যাম্পিয়ন এসে গেছে। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে আকাশচুম্বী চাহিদা ব্রাভোর। ৩৮ বছর বয়সী এই অলরাউন্ডার সম্প্রতি অবসর নিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে।
তবে এখনও খেলে বেড়াচ্ছেন বড় বড় ফ্রাঞ্চাইজি লিগগুলোতে। এরই অংশ হিসেবে ব্রাভো বিপিএলের এবারের আসর খেলবেন ফরচুন বরিশালের হয়ে।
ঢাকায় পা রেখে ব্রাভো বলেন, ‘হ্যালো, চ্যাম্পিয়ন এসে গেছে। বিপিএল ২০২২ আসরে খেলতে মুখিয়ে আছি। ফরচুন বরিশালের হয়ে খেলতে আমি এখন ঢাকায়।’

বরিশাল প্লেয়ার্স ড্রাফটের আগেই ডিরেক্ট সাইনিংয়ে দলে ভিড়িয়েছিল শ্রীলঙ্কান ক্রিকেটার দানুশকা গুনাথিলাকাকে। তবে বিপিএলে খেলার জন্য নিজ দেশের বোর্ড এসএলসি থেকে অনাপত্তিপত্র বা এনওসি পাননি গুনাথিলাকা।

তার বদলি হিসেবে তাই বরিশাল দলে ভেড়ায় ব্রাভোকে। ব্রাভো ছাড়াও বিদেশিদের মধ্যে ক্রিস গেইল, মুজিব উর রহমান, ওবেদ ম্যাককয়, আলজারি জোসেফ, নিরোশান ডিকওয়েলা ও জ্যাকব বেনেডিক্ট লিনটট আছেন বরিশালের স্কোয়াডে।
ব্রাভোর সাথে ঢাকায় এসে পৌঁছেছেন টি-টোয়েন্টি ক্রিকেটের আরেক সুপারস্টার সুনীল নারাইন। অভিজ্ঞ এই ক্রিকেটার অষ্টম বিপিএলে খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে।

You May Also Like