বিপিএল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে বড় দুঃসংবাদ দিলেন লিটন

বায়োবাবলের ধকল থেকে নিজেকে ফুরফুরে রাখতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের শুরুর দিকে থাকছেন না লিটন দাস।
প্রথম দুই ম্যাচে তারকা এই ব্যাটসম্যানকে পাবে না কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলীয় সূত্রে জানা গেছে, বিপিএলের প্রথম দুই ম্যাচ থেকে ছুটি আদায় করে নিয়েছেন লিটন।

২২ জানুয়ারি সিলেট সানরাইজার্সের বিপক্ষে ও ২৫ জানুয়ারি ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচ দুটিতে তাই খেলবেন না টেস্টে সম্প্রতি দুর্দান্ত ছন্দে থাকা এই ডানহাতি ব্যাটসম্যান।
প্রথম পর্বে ঢাকায় এই দুই ম্যাচ খেলার পর চট্টগ্রাম যাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। লিটন দলের সঙ্গে যোগ দেবেন চট্টগ্রাম পর্বে।

সব কিছু ঠিক থাকলে ৩১ জানুয়ারি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএল শুরু করবেন প্লেয়ার্স ড্রাফট থেকে শুরুতেই দল পাওয়া লিটন।
বিপিএল শুরুর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, নিউজিল্যান্ড সফরে থাকা ক্রিকেটাররা সিরিজ শেষে ফেরার পর বাড়তি দু’একদিন ছুটি চাইলে তারা সে ব্যবস্থা করবেন।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ থেকেই জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেন লিটন। পাকিস্তান সিরিজ শেষ করার পর বাড়ি ফেরার সুযোগ হয়নি, ওইদিন রাতেই নিউজিল্যান্ড যায় বাংলাদেশ দল।
নিউজিল্যান্ডে ১০ দিনের কোয়ারেনন্টিন ও দুই টেস্ট মিলিয়ে মাস দেড়েকের সফর শেষে শনিবার বিকেলে দলের সঙ্গে দেশে ফেরেন লিটন।

You May Also Like