প্রিয় যে কোচকে কাছে পেয়ে খুশিতে আত্মহারা মুশফিক-তামিমরা

কোচ মোহাম্মদ সালাউদ্দিন, তামিম ইকবাল ও মুশফিকুর রহিমকে বিসিবি একাডেমি মাঠে গোল হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

এর কিছুক্ষণ পরেই সাদা হুডি পরে আসেন মাশরাবিন মুর্তুজা। কয়েকজন ছাড়া নুরুল হাসান সোহানও হাজির।

এই চিত্র দেখে বোঝা যাবে না যে সবাই একই দলের নয় ভিন্ন ভিন্ন দলের হয়ে খেলবেন। দেখে মনে হচ্ছে ক্রিকেটার ও কোচের সাথে ম্যাচের পরিকল্পনা করছে।

কিন্তু যে ক্ষেত্রে হয় না। তারা সবাই বিভিন্ন দলের সদস্য। সবার মূল পরিচয় বাংলাদেশ ক্রিকেটের সাবেক হলেও এই পরিচয় পাল্টে গেছে বিপিএলে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেড কোচ মোহাম্মদ সালাউদ্দিন, মুশফিকুর রহিম খেলবেন খুলনা টাইগার্সে, তামিম-মাশরাফিরা আছেন মিনিস্টার গ্রুপ ঢাকা আর ফরচুন বরিশালের জার্সি গায়ে চাপাবেন নুরুল হাসান সোহান। তবে দীর্ঘদিন পর প্রিয় গুরু সালাউদ্দিনকে পেয়ে আড্ডায় মশগুল হতে ভোলেননি মুশফিক-তামিমরা।

শুক্রবার (২১ জানুয়ারি) থেকে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসর। তার আগে আজ থেকে স্থানীয় ক্রিকেটারদের নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছে অংশগ্রহণকারী দলগুলো। নিজ নিজ দলের হয়ে অনুশীলনে যোগ দিতেই মূলত মাঠে এসেছে মাশরাফি, মুশফিক, তামিমরা।

আর এর ফাঁকেই প্রিয় গুরুর সাক্ষাৎ পেয়ে তার সঙ্গে বেশ লম্বাসময় ধরেই হাঁসি-আড্ডায় মাতলেন তারা। যেখানে উপস্থিত ছিলেন আরেক জাতীয় কোচ সোহেল ইসলামও। সবমিলিয়ে বিপিএল প্রস্তুতির প্রথম দিন আনন্দঘন পরিবেশই সৃষ্টি হয়েছে একাডেমি মাঠে।

You May Also Like