বিপিএল খেলতে ১৭ জানুয়ারি বাংলাদেশে পা রাখবেন ব্রাভো ২২ জানুয়ারি গেইল; দেখেন কোন দলের হয়ে খেলবেন

বিপিএল শুরু হতে আর মাত্র ৫ দিন বাকি। ইতিমধ্যেই আজ কয়েকজন বিদেশি ক্রিকেটারদের নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছে ফরচুন বরিশাল এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দেশে আসতে শুরু করে দিয়েছে বিদেশি ক্রিকেটাররা। বিপিএলের অধিকাংশ ক্রিকেটাররা আসবেন টুর্নামেন্ট শুরুর পর।

বিদেশি খেলোয়াড়দের মধ্যে বরিশাল দলে ভিড়িয়েছে ক্রিস গেইল, মুজিব উর রহমান, ডোয়াইন ব্রাভো, ওবেদ ম্যাককয়, আলজারি জোসেফ, নিরোশান ডিকওয়েলা ও জ্যাক লিনটটকে। তবে ছাড়পত্র না পাওয়ার কারণে বিপিএলে খেলতে আসছেন না নিরোশান ডিকওয়েলা।

তবে টুর্নামেন্ট শুরুর আগেই দলের সাথে যোগ দিচ্ছে ফরচুন বরিশালের তিন বিদেশি ক্রিকেটার। বিদেশি ক্রিকেটারদের মধ্যে ফরচুন বরিশালের সবার আগে আসবেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ডোয়াইন ব্রাভো। আগামী ১৭ জানুয়ারি বাংলাদেশ পা রাখবেন দলের ২ ক্রিকেটার ডোয়াইন ব্রাভো, জ্যাক লিনটট।

জানা গেছে ওই দিন বিকালে ঢাকায় পা রাখবেন ডোয়াইন ব্রাভো এবং রাতে আসবেন ইংল্যান্ডের ক্রিকেটার জ্যাক লিনটট। ১৯ জানুয়ারি রাতে আসবেন আরেক ক্যারিবিয়ান ক্রিকেটার আলজারি জোসেফ বাংলাদেশে আসবেন ১৯ জানুয়ারি রাতে।

তাকে ড্রাফট থেকে দলে নিয়েছিল বরিশাল। তবে দলের বড় ২ ক্রিকেটার ক্রিস গেইল এবং মুজিবুর রহমান আসবেন টুর্নামেন্টের শুরুর পর। ২২ জানুয়ারি বাংলাদেশে আসবেন ক্যারিবিয়ান ব্যাটিং দানব গেইল। ২৬ জানুয়ারি বাংলাদেশে পা রাখবেন মুজিবুর রহমান।

You May Also Like