হাড্ডাহাড্ডি লড়াইয়ে শেষ হলো পিএসজি বনাম ব্রেস্তেরের খেলা, দেখেনিন ফলাফল

ফ্রেঞ্চ লিগ ওয়ানে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) পুরনো বছরের সমাপ্তি এবং নতুন বছরের শুরু একই করেছে। তারা লরিয়েন্টের সাথে ১-১ গোলে ড্র করে, তারপর লিওনের সাথে। শেষ পর্যন্ত ব্রেস্টের বিপক্ষে ম্যাচ জিতেছে মাউরিসিও পচেত্তিনোর দল।

শনিবার রাতে ঘরের মাঠে ব্রেস্টকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি। নেইমার, লিওনেল মেসিছাড়াও কাইলিয়ান এমবাবেন এবং থিলো কেহার একটি করে গোল করে ম্যাচ জিতেছেন। দুই অর্ধে দুই গোল করেছেন।

পুরো ম্যাচে একচ্ছত্র দাপটই দেখিয়েছে প্যারিসের ক্লাবটি। তবে দুইটির বেশি গোল হজম না করে একপ্রকার কৃতিত্বই দেখিয়েছে ব্রেস্ত। প্রায় ৭০ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণ ছিল পিএসজির দখলে। সারা ম্যাচে অন্তত ৯টি শট তারা করেছিল লক্ষ্য বরাবর।কিন্তু প্রথম গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয়েছে ৩২ মিনিট পর্যন্ত। জর্জিনিয়ো উইজনাল্ডুমের পাস থেকে বল পেয়ে ডানপায়ের জোরালো শটে জাল কাঁপান এমবাপে। পরে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৩ মিনিটের সময় দ্বিতীয় গোলটি করেন কেহরার।

এই জয়ের ফলে লিগে পঞ্চাশ পয়েন্ট পূরণ হয়েছে পিএসজির। লিগের ২১ ম্যাচ শেষে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দুইয়ে নিস। ব্রেস্ত ২১ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে রয়েছে ১৩ নম্বরে।

You May Also Like