সাকিব-সুজনদের নিয়ে শক্তিশালী টিম সাজালো বরিশাল; দেখেনিন দেশি বিদেশী খেলোয়ারদের তালিকা

inCollage 20220115 165353009 compress52

আর এক সপ্তাহও বাকি নেই বিপিএলের অষ্টম আসর শুরু হতে। ২১ জানুয়ারি শুরু হবে জমজমাট বঙ্গবন্ধু বিপিএল। যার অন্যতম ফ্রাঞ্চাইজি হচ্ছে বরিশাল ফরচুন।
শিরোপা জয়ের লক্ষ্যে এবার আঁটঘাট বেধেই মাঠে নেমেছে বরিশালের ফ্রাঞ্চাইজিটি। যে কারণে, বিপিএলের ঘণ্টা বাজার পর সবার আগে তারা দলভূক্ত করে নিয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এছাড়া বিপিএলে প্রতিবার ঢাকার কোচ হিসেবে প্রায় অটো চয়েজ থাকতেন খালেদ মাহমুদ সুজন। এবার অনেক আগেই বরিশাল সুজনকে নিজেদের কোচ হিসেবে নিয়োগ দিয়ে ফেলেছে। খেলোয়াড়দের দিয়ে দল শক্তিশালী করাই নয় শুধু, কোচিং স্টাফেও তারা দারুণ ভারসাম্য তৈরি করেছে সময়ের সেরা কোচদের দিয়ে। খালেদ মাহমুদ সুজনকে প্রধান কোচ করলেও ব্যাটিং পরামর্শক হিসেবে তারা নিয়োগ দিয়েছে দেশের অন্যতম সেরা কোচ নাজমুল আবেদিন ফাহিমকে। ফয়সাল হোসেন ডিকেন্স, আশিকুর রহমান মজুমদার রয়েছেন সহকারী কোচ হিসেবে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সাকিব আল হাসানের সঙ্গে টি-টোয়েন্টিতে মারকুটে খেলোয়াড় নুরুল হোসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, জিয়াউর রহমানদের দলে টেনে নিয়েছে বরিশালের ক্লাবটি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

শুধু তাই নয়, তাদের বিদেশি রিক্রটমেন্টও ঈর্ষাজাগানিয়া। আফগান রহস্যময় স্পিনার মুজিব-উর রহমান, ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব ক্রিস গেইল, অলরাউন্ডার ডোয়াইন ব্র্যাভোদের দিয়ে দল সাজিয়েছে বরিশাল। বিপিএলের জন্য দলগুলোর আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করার কথা আজ থেকে। তার আগেই রাজধানীর নিকুঞ্জতে অবস্থিত ম্যানেজমেন্ট অফিসে স্থানীয় ক্রিকেটার এবং কোচদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেছে বরিশাল ফরচুন। যেখানে ছিলেন সাকিব আল হাসান এবং খালেদ মাহমুদ সুজনসহ সব খেলোয়াড় এবং কোচিং স্টাফের সদস্যরা।

বরিশাল স্কোয়াড

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

স্থানীয় ক্রিকেটার: সাকিব আল হাসান (অটো চয়েজ), নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলি, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন, ইরফান শুকুর এবং মুনিম শাহরিয়ার।

বিদেশি ক্রিকেটার: মুজিব-উর রহমান, ক্রিস গেইল, অ্যালজারি জোসেপ, ডোয়াইন ব্র্যাভো এবং জ্যাক লিঙটট।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

টিম ম্যানেজমেন্ট
প্রধান কোচ: খালেদ মাহমুদ সুজন।
ব্যাটিং পরামর্শক: নাজমুল আবেদিন ফাহিম।
সহকারী কোচ: ফয়সাল হোসেন ডিকেন্স এবং আশিকুর রহমান মজুমদার।
ফিজিওথেরাপিস্ট: বায়েজেদুল ইসলাম খান।
ট্রেনার: মোহাম্মদ আনোয়ার হোসেন শিকদার।
পারফরম্যান্স অ্যানালিস্ট: শ্রিরাম সোমায়াজুলা
প্রধান নির্বাহী কর্মকর্তা: সাব্বির খান শাফিন।

You May Also Like