পাকিস্তান দলকে চমক দিয়ে পুরস্কৃত করলো পিসিবি

২০২১ সালে দুর্দান্ত পারফরম্যান্স করা পাকিস্তান ক্রিকেট দলের সদস্যের পুরস্কৃত করেছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)। শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে অর্থ পুরস্কার তুলে দেওয়া হয়েছে তাদের হাতে।

আরব আমিরাতে হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের সব সদস্য এবং টেস্ট দলের আবিদ আলি ও সাজিদ খানকে দেওয়া হয়েছে পুরস্কার। তাদের প্রত্যেকে পেয়েছেন ১৫ লাখ পাকিস্তানি রুপি করে। এছাড়া কোচিং স্টাফের সদস্যরা ২ থেকে ১০ লাখ রুপি পর্যন্ত পেয়েছেন।

পিসিবির এই অনুষ্ঠানে অধিনায়ক বাবর আজম, উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান, পেসার শাহিন আফ্রিদি, সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ, ইমাদ ওয়াসিম, হায়দার আলি, আবিদ আলিসহ বাকিরাও উপস্থিত ছিলেন।

বোর্ডের চেয়ারম্যান রমিজ রাজা বলেছেন, ‘দুর্দান্ত একটি মৌসুম কাটিয়েছি আমরা এবং এজন্য খেলোয়াড়দের প্রাপ্য আদায় করবো। আমি আশা করছি ভবিষ্যতেও এই পারফরম্যান্স অব্যাহত থাকবে।’

গত বছর প্রথমবারের মতো বিশ্বকাপের ইতিহাসে ভারতকে হারিয়ে পাকিস্তান। একই আসরে সেমিফাইনালে উঠেছিল বাবর আজমের দল। এছাড়া নয়টি টেস্ট ম্যাচের সাতটিতেই জিতেছে তারা। আর টি-টোয়েন্টিতে ২৯ ম্যাচে জিতেছে ২০টি। ওয়ানডেতে ছয় ম্যাচ খেলে জয় দুইটিতে।

You May Also Like