শেষ মুহুর্তে চমক দেখিয়ে আরো ২ বিদেশি তারকাকে দলে যুক্ত করে নিল সিলেট

আরও এক ক্যারিবীয় ক্রিকেটারকে দলভুক্ত করেছে সিলেট সানরাইজার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরকে সামনে রেখে সিলেট দলে নিয়েছে ডেভন থমাসকে।

এর আগে লেন্ডল সিমন্সকে দলভুক্ত করে দলটি।সিমন্সকে দলে নেওয়ার এক দিনের মাথায় থমাসের সাথে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে সিলেট সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজি।
আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলের জন্য এখন পর্যন্ত ৮ জন বিদেশি ক্রিকেটারকে দলে নিয়েছে। এবার সর্বোচ্চ ৮ জন বিদেশি খেলোয়াড় দলভুক্ত করার সুযোগই আছে ফ্র্যাঞ্চাইজিদের।

সিমন্স ও থমাস ছাড়াও সিলেট দলে নিয়েছে দীনেশ চান্দিমাল, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, রবি বোপারা, অ্যাঞ্জেলো পেরেরা ও সিরাজ আহমেদকে।

এদের মধ্যে চান্দিমাল, উইলিয়ামস ও ইনগ্রামের সাথে প্লেয়ার্স ড্রাফটের আগে ডিরেক্ট সাইনিং করা হয়। বোপারা, পেরেরা ও সিরাজ দল পান ড্রাফট থেকে।

দেশি ক্রিকেটারদের মধ্যে এবার সিলেটে আছেন তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু,

এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলী, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন ও শফিউল হায়াত হৃদয়।

একনজরে সিলেট সানরাইজার্স স্কোয়াড: তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, এনামুল হক বিজয়,

সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলী, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়, দীনেশ চান্দিমাল, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, রবি বোপারা, অ্যাঞ্জেলো পেরেরা, সিরাজ আহমেদ, লেন্ডল সিমন্স ও ডেভন থমাস।

You May Also Like