বিপিএলে আসার আগেই হুংকার দিয়ে বিশেষ বার্তা দিলেন ডু প্লেসিস

ইবাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের পর্দা উঠতে যাচ্ছে আগামী ২১ জানুয়ারি। টুর্নামেন্টকে কেন্দ্র করে প্লেয়ার্স ড্রাফটও অনুষ্ঠিত হয়েছে বেশ আগে।
যেখানে দেশী-বিদেশি ক্রিকেটারদেরকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই সাথে ড্রাফটের বাইরে থেকেও ক্রিকেটার স্কোয়াডে ভেড়ানোর সুযোগ ছিল দলগুলোর।

ড্রাফটের বাইরে থেকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের স্কোয়াডে ভিড়িয়েছে দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিসকে। আসরের পুরো সময় ধরেই প্লেসিস থাকবেন এমনটাও জানিয়ে দেয়া হয়েছে কুমিল্লার পক্ষ থেকে।

প্রোটিয়া এই তারকা প্রথমবারের মত কুমিল্লার জার্সিতে বিপিএল খেলতে আসার আগে একটি ভিডিও বার্তা দিয়েছেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছে প্লেসিসের সেই ভিডিও বার্তাটি।

সেই ভিডিও বার্তায় প্লেসিস জানিয়েছেন কুমিল্লার হয়ে বিপিএল খেলতে মুখিয়ে আছেন তিনি। দুইবারের চ্যাম্পিয়দের হয়ে টুর্নামেন্টে দারুণ সময় কাটবে বলেও আশা প্রকাশ করেন প্লেসিস।

ওই ভিডিও বার্তায় প্লেসিস বলেন, ‘’আমি ফাফ ডু প্লেসিস বলছি। কুমিল্লা ও বিপিএলে যোগ দিতে আমি মুখিয়ে আছি। এবারই প্রথমবার বিপিএলে খেলব।

আমি আমাদের সফল ও শক্তিশালী দলের সাথে যোগ দিতে উদগ্রীব। শীঘ্রই দেখা হবে। আশা করছি দারুণ এক টুর্নামেন্ট কাটবে।‘’

কুমিলা ভিক্টোরিয়ান্স ড্রাফটের বাইরে থেকে ডু প্লেসিস সহ দলে ভিড়িয়েছে ইংলিশ অলরাউন্ডার মঈন আলি এবং ক্যারিবিয়ান অলরাউন্ডার সুনিল নারাইনকে।

সেই সাথে প্লেয়ার্স ড্রাফট থেকে দলটি তাদের স্কোয়াডে যুক্ত করেছে কুশল মেন্ডিস এবং ওশনে থমাসদের। সর্বশেষ দলটিতে বিদেশি হিসেবে যোগ দিয়েছেন আফগান অলরাউন্ডার করিম জানাত এবং ক্যামেরন ডেলপোর্ট।

এক নজরে দেখে নেয়া যাক কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্কোয়াড

মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, মঈন আলী, সুনীল নারাইন, ক্যামেরন ডেলপোর্ট, করিম জানাত, লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, কুশল মেন্ডিস, ওশেন থমাস, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি, শেখ মেহেদী হাসান।
ভিডিও লিংক

You May Also Like