চমক দিয়ে বিধ্বংসী ব্যাটসম্যানকে দলে ভেড়ালো সিলেট সানরাইজার্স

প্লেয়ার্স ড্রাফটে চমক দেখাতে না পারলেও বিপিএল শুরুর প্রাক্বালে বড়সড় চমক দেখাল সিলেট সানরাইজার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের অষ্টম আসরের জন্য দলটি স্কোয়াডে ভিড়িয়েছে সুপারস্টার লেন্ডল সিমন্সকে।

নতুন সদস্য সিমন্সকে দলে স্বাগতম জানিয়ে এক বিবৃতিতে তার অন্তর্ভুক্তি নিশ্চিত করেছে সিলেট সানরাইজার্সের ফ্র্যাঞ্চাইজি।
প্লেয়ার্স ড্রাফটের আগে সিলেট দলে ভিড়িয়েছিল তাসকিন আহমেদকে। এছাড়া বিদেশি ক্যাটাগরিতে সরাসরি সাইনিং করা হয়েছিল শ্রীলঙ্কার দীনেশ চান্দিমাল, ওয়েস্ট ইন্ডিজ কেসরিক উইলিয়ামস ও দক্ষিণ আফ্রিকার কলিন ইনগ্রামকে।

২৭ ডিসেম্বর প্লেয়ার্স ড্রাফট থেকে সিলেট দলে নেয় বাংলাদেশের বেশ কয়েকজন তারকাকে। এই তালিকায় আছেন মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, মুক্তার আলীর মত ক্রিকেটাররা।

এছাড়াও রয়েছেন আল-আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়। জাতীয় দলের সাবেক তারকা অলক কাপালিও জায়গা পেয়েছেন নিজ এলাকার দলে।

বিদেশিদের মধ্যে প্লেয়ার্স ড্রাফট থেকে সিলেটে নাম লিখিয়েছেন ইংল্যান্ডের রবি বোপারা, শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো পেরেরা ও সংযুক্ত আরব আমিরাতের সিরাজ আহমেদ। এবার তাদের পাশে যুক্ত হল সিমন্সের নাম।

একনজরে সিলেট সানরাইজার্সের স্কোয়াড

তাসকিন আহমেদ, দীনেশ চান্দিমাল (শ্রীলঙ্কা), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), কলিন ইনগ্রাম (দক্ষিণ আফ্রিকা), মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, রবি বোপারা (ইংল্যান্ড), অ্যাঞ্জেলো পেরেরা (শ্রীলঙ্কা), এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, সিরাজ আহমেদ (সংযুক্ত আরব আমিরাত), মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়, লেন্ডল সিমন্স।

You May Also Like