শেষ মূহুর্তে শক্তি বাড়াতে ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ব্যাটার লেন্ডল সিমন্সকে দলে নিল বিপিএলের এই দল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হতে আর মাত্র ৬ দিন বাকি। আগামী ২১ জানুয়ারি মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বিপিএলের অষ্টম আসর।

ইতিমধ্যেই এবারের আসরের জন্য দল গুছিয়েছে ৬টি ফ্র্যাঞ্চাইজি। বিপিএলের এবারের আসরে আবারও নতুন রূপে দেখা যাবে সিলেটের ফ্র্যাঞ্চাইজিকে।

প্লেয়ার্স ড্রাফট থেকে বড় ধরনের চমক দেখাতে না পারলেও শেষ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার লেন্ডল সিমন্সকে দলে ভিড়িয়েছে সিলেট সানরাইজার্স।

সিমন্সকে দলে স্বাগতম জানিয়ে এক বিবৃতিতে তার অন্তর্ভুক্তি নিশ্চিত করেছে সিলেট সানরাইজার্সের ফ্র্যাঞ্চাইজি।সিলেট সানরাইজার্সের হয়ে খেলবেন জাতীয় দলের তারকা ফাস্ট পাওয়াদা তাসকিন আহমেদ।

এছাড়াও দেশি ক্রিকেটারদের মধ্যে ধরেছেন মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, আনামুল হক বিজয়। এছাড়া বিদেশি ক্যাটাগরিতে সরাসরি সাইনিং করা হয়েছিল শ্রীলঙ্কার দীনেশ চান্দিমাল ওয়েস্ট ইন্ডিজ কেসরিক উইলিয়ামস ও দক্ষিণ আফ্রিকার কলিন ইনগ্রামকে।

সিলেট সানরাইজার্সের স্কোয়াড : তাসকিন আহমেদ, দীনেশ চান্দিমাল, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন,
নাজমুল ইসলাম অপু, রবি বোপার, অ্যাঞ্জেলো পেরেরা, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, সিরাজ আহমেদ, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়, লেন্ডল সিমন্স।

You May Also Like