মেসিকে ছেড়ে দেওয়া নিয়ে যা ভাবছে পিএসজি!

করোনায় আক্রান্ত হওয়ার পর এখনো পুরোপুরি সুস্থ হননি পিএসজির আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসি। এরইমধ্যে সময় এসে গেছে আন্তর্জাতিক বিরতির। তাই আর্জেন্টিনা দলে মেসি ডাক পেলে তার ফিটনেস ঠিক থাকবে কিনা সেটা নিয়ে ভয় শুরু হয়েছে ফরাসি ক্লাবটির।

শনিবার (১৫ জানুয়ারি) লিগ ওয়ানে পিএসজি মুখোমুখি হবে বেস্টের। ফিটনেস ইস্যুর কারণে সে ম্যাচে খেলতে পারছেন না মেসি। ফরাসি জায়ান্টরা আগামী ১৫ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগে লড়বে রিয়াল মাদ্রিদের বিপক্ষে। গুরুত্বপূর্ণ সে ম্যাচের আগে মেসি আর্জেন্টিনার হয়ে খেলতে গেলে ফিটনেসে আরও সমস্যা হওয়ার শঙ্কা পিএসজির। ফিটনেসে ঘাটতি থাকায় মেসি পড়তে পারেন নতুন কোনো ইনজুরিতেও। সেটাও ভাবাচ্ছে নাসের আল খেলাইফির দলকে।

এমন অবস্থায় মেসিকে যাতে জাতীয় দলে ডাকা না হয় সে জন্য আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনকে অনুরোধ করবে পিএসজি- বলছে ফ্রান্সভিত্তিক সংবাদ মাধ্যম লা প্যারিসিয়ানের প্রতিবেদন।

আন্তর্জাতিক বিরতিতে আর্জেন্টিনা খেলবে ফিফা বিশ্বকাপের বাছাই। গুরুত্ব বিবেচনায় মেসিকে আলবিসেলেস্তে শিবির গণ্য করা থেকে বিরত থাকবে কিনা সেটাও পিএসজির জন্য ভাবার বিষয়। করোনা আক্রান্ত হওয়ার পর মেসিকে ছাড়া পিএসজি সবশেষ খেলেছে অলিম্পিক লিঁওর বিপক্ষে। সে ম্যাচে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে পিএসজি। ম্যাচের ৭ম মিনিটেই লুকাস পাকুয়েতার গোলে লিড নেয় লিঁও। চেষ্টা করেও বল আটকাতে পারেননি কেইলর নাভাস।

You May Also Like