বিপিএলের প্রতিটি ম্যাচের সময়সূচী চূড়ান্ত ঘোষনা করলো বিসিবি

আগে থেকেই জানা, ২১ জানুয়ারি শুরু হচ্ছে এবারের বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বা বঙ্গবন্ধু বিপিএল। বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ চলার কারণে বিপিএলের দিকে হয়তো নজর দেয়া সম্ভব হয়নি। এই সিরিজ শেষ হতে না হতেই বিপিএলের ফিকশ্চার প্রকাশ করেছে বিসিবি। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিপিএলের অষ্টম আসরের সূচি প্রকাশ করা হয়। যাতে দেখা যাচ্ছে, বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং বরিশাল ফরচুন। উদ্বোধনী দিনে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইগার্স এবং মিনিস্টার গ্রুপ ঢাকা।

শুক্রবার ছাড়া সপ্তাহের অন্য দিনগুলোয় প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়, দ্বিতীয় ম্যাচ শুরু বিকেল সাড়ে ৫টায়।জুম্মার নামাজের কারণে শুক্রবার প্রথম ম্যাচ শুরু দুপুর দেড়টায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যায় সাড়ে ৬টায়।

মিরপুরে চারটি গেম ডে-র পর দুই দিন বিরতি দিয়ে চট্টগ্রাম পর্বের খেলা শুরু ২৮ জানুয়ারি থেকে। চট্টগ্রামে খেলা শেষ ৪ ফেব্রুয়ারি। দুই দিন বিরতির পর ৭, ৮ ও ৯ ফেব্রুয়ারি খেলা সিলেটে।

এরপর একদিনের বিরতি দিয়ে ১১ ফেব্রুয়ারি থেকে আবার খেলা মিরপুরে। ১৪ ফেব্রুয়ারি হবে এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার। ১৬ ফেব্রুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ার, ১৮ ফেব্রুয়ারি ফাইনাল।এলিমিনেটর থেকে ফাইনাল পর্যন্ত ম্যাচগুলোয় রাখা হয়েছে রিজার্ভ ডে।ঢাকা দলের নাম থেকেই পরিষ্কার, শেষ পর্যন্ত এই দলটি আর বিসিবির নেই। এই দলের মালিকানা পেয়েছে মিনিস্টার গ্রুপ।

You May Also Like