যে কারণে বিসিএলের মাঝ পথে দল ছাড়লেন সাকিব

তেমন কোনো ইনজুরি সমস্যা নয়, সেন্ট্রাল জোনের সাথে দুই ম্যাচ খেলারই চুক্তি ছিল সাকিব আল হাসানের। তাই বিসিএলের মাঝ পথে দল ছেড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। জানিয়েছেন বিসিএলের দায়িত্বে থাকা বিসিবি ডাক্তার মনজুর হোসেন চৌধুরী। যদিও সেন্ট্রাল জোনের হয়ে দ্বিতীয় ম্যাচে কিছুটা অস্বস্ত্বিতে ভুগছিলেন। জানা গেছে ঢাকায় এসে বিপিএলের প্রস্তুতিতে মনোযোগ দিবেন সাকিব।

জাতীয় দল কিংবা ঘরোয়া ক্রিকেট। আলোচনায় সাকিব আল হাসান। দীর্ঘদিন পর বাংলাদেশ ক্রিকেট লিগের ওয়ানডে ফরম্যাটে অংশ নিয়েছেন এই অলরাউন্ডার। মাঠে নেমেই বিসিএলের সব আলোই কেড়ে নিলেন।

কোভিড, টি-টোয়েন্টির ভীড়ে দীর্ঘদিন খেলা হয় না ওয়ানডে ফরম্যাটে। তাই নিজেকে ঝালিয়ে নিতে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বল ব্যাটে ঝলক দেখিয়েছেন। দুই ম্যাচে খেলেছেন সেন্ট্রাল জোনের হয়ে।

দুই ম্যাচেই কিছুটা ফিটনেস নিয়ে অস্বস্তিতে ছিলেন মিস্টার সেভেন্টি ফাইভ। কখনো ম্যাচ চলাকালীন স্মরণাপন্ন হয়েছেন ফিজিওর। চিকিৎসা নিয়ে আবার মাঠে নেমেছেন। দুই ম্যাচ খেলেই যখন বিসিএল ছেড়েছেন। তখন হঠাৎই গুঞ্জন পুরনো চোট কি আবারও মাঠাচাড়া দিয়েছে সাকিবের?

তবে স্বস্তির খবর হলো। কোনো ইনজুরি কিংবা চোট নয়। দলের সাথে তার চুক্তিই ছিল প্রথম দুই ম্যাচ খেলার। সেই চুক্তি অনুযায়ী দুই ম্যাচের পর ঢাকায় ফিরেছেন সাকিব।

তবে ম্যাচ চলাকালীন যে একেবারে স্বস্তিতে ছিলেন তাও নয়। কিছুটা ফিটনেসে ঘাটতি রয়েছে বলে ধারণা করা যাচ্ছে। সাকিব বিসিএল ছাড়লেও ফাইনালে সাকিবের প্রত্যাশায় রয়েছে তার দল সেন্ট্রাল জোন।

জানা গেছে, সাকিবের দল ফরচুন বরিশাল আনুষ্ঠানিকভাবে অনুশীলন করবে শিগগির। ঢাকায় ফিরে বিপিএল প্রস্তুতিতে মনোযোগ দিবেন এই অলরাউন্ডার। তবে সেন্ট্রাল জোনের হয়ে ফাইনাল খেলবেন কিনা যেটা এখনও নিশ্চিত নয়।

You May Also Like