সুয়ারেজে উড়ছে অ্যাটলেটিকো

লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনায় থাকতে না পেরে আক্ষেপে পুড়েছিলেন লুইস সুয়ারেজ। সেই আক্ষেপ ভুলে নতুন ঠিকানা অ্যাটলেটিকো মাদ্রিদে গিয়ে করছেন গোলের পর গোল। সর্বোচ্চ গোল দাতার তালিকায় আছেন সবার ওপরে। এই উরুগুইয়ান ফরোয়ার্ডের এমন পারফরম্যান্সে উড়ছে ক্লাবও।

লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে আছে অ্যাটলেটিকো। দ্বিতীয় স্থানে থাকা বার্সার সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান ১০! রোববার রাতে কাদিজকে তাদের মাঠেই ৪-২ গোলে উড়িয়ে শীর্ষস্থানকে আরও পাকাপোক্ত করেছে ক্লাবটি।

এই ম্যাচে সুয়ারেজ জোড়া গোল করেন। প্রথমার্ধে ২৮ মিনিটে প্রথম গোলের পর দ্বিতীয়ার্ধের ৪ মিনিটের সময় পেনাল্টি থেকে করেন দ্বিতীয় গোল। এখন পর্যন্ত ১৪ গোল দিয়ে লা লিগায় চলতি মৌসুমে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে আছেন সুরারেজ।

১৬ ম্যাচে তার পা থেকে আসে ১৪ গোল। দুটি গোলে করেন সহায়তা। ১৮ ম্যাচে ১২ গোল দিয়ে তার পরে অবস্থান করছেন ‘বন্ধু’ লিওনেল মেসি।

কাদিজের বিপক্ষে বাকি দুটি গোল করেন সাউল ও কোকে। কাদিজের হয়ে দুটি গোল করে ব্যবধান কমান নেগ্রেডো। এই জয়ে ১৯ ম্যাচে ১৬ জয়ে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো।

২০ ম্যাচে ১২ জয়ে ৪০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে বার্সা। বার্সেলোনার সমান ম্যাচ খেলে সমান পয়েন্ট নিয়ে গোলব্যবধানে পিছিয়ে থেকে তিনে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment