কেউ রান পাচ্ছেন না ৭, ০, ৪, ০, ৮ এভাবে রান করে আউট হচ্ছে টাইগাররা,সর্বশেষ স্কোর

inCollage 20220110 110652671

বাংলাদেশের প্রথম পাঁচ ব্যাটসম্যানের রান ৭, ০, ৪, ০, ৮। কিউইদের যেখানে পাহাড়সম সংগ্রহ, সেখানে টাইগাররা হারিয়ে খুঁজছে নিজেদের। ইতোমধ্যেই শঙ্কা দেখা দিয়েছে ফলোঅনে পড়ার, সেইসাথে আলোচনার শীর্ষে ‘ইনিংস ব্যবধানে হারতে যাচ্ছে বাংলাদেশ’ টপিক। শেষ অব্দি কি হয় সেটা সময়ই বলে দেবে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আজ ৫২১ রানে নিউজিল্যান্ডের ইনিংস ঘোষণা, ব্যাট হাতে প্রথম ওভারেই সাত রান নিয়ে লড়াইয়ের অভাস সাদমান ইসলামের। কিন্তু, দ্বিতীয় ওভারেই ছন্দপতন। ট্রেন্ট বোল্টের হালকা সুইং করা বলটা যেভাবে সাদমান খেললেন, তাতে করে প্রশ্ন উঠতেই পারে কিউই কন্ডিশনে তার ব্যাটিং সামর্থ্য নিয়ে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ইনিংসের দ্বিতীয় ওভারেই প্রথম উইকেট, সাত রানে স্লিপে দাড়ানো অধিনায়ক টম লাথামের ক্যাচ হয়ে প্যাভিলিয়নে সাদমান ইসলাম। সাত রান করে প্যাভিলিয়নে ফিরেছেন সাদমান।এদিকে মোহাম্মদ নাঈম শেখ প্রথমবারের মতো টেস্ট ম্যাচ খেলতে নেমেছেন। প্রথমেই বোলিং প্রান্তে পেলেন টিম সাউদিকে, ইনিংসের তৃতীয় ওভারে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সাউদির প্রথম বলেই উইকেটকিপারের ক্যাচ হয়ে আউটের সম্ভাবনা। আম্পায়ার স্বাগতিকদের আবেদন নাকচ করে দিলেও টম লাথাম নিয়েছিলেন রিভিউ। সিদ্ধান্ত পক্ষে না এলেও বেশীক্ষণ পিচে থিতু হতে পারেননি নাঈম, শেষ বলে ফিরেছেন বোল্ড হয়ে; কোনো রান না করেই। অভিষেকে শূন্য।

এরপর নাজমুল হোসেন শান্ত ব্যাটিংয়ে নেমেই বোল্টের ওভারে তুলে নিয়েছিলেন চার রান। এরপর আর কোনো রানই পারেননি যোগ করতে। এগারো রানে নাঈম ফিরার পর এগারোতেই প্যাভিলিয়নের পথ ধরেছেন শান্তও। বোল্টের বলে দিয়েছেন স্লিপে ক্যাচ, ফিল্ডারের ভূমিকায় লাথাম।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এগারো রানেই তিন উইকেট হারিয়ে দল যখন বিপদে, তখন কোনো রান না করেই প্যাভিলিয়নে ফিরেছেন মুমিনুল হকও, সাউদির বলে হয়েছেন বোল্ড! এরপর ৮ রানে আউট হয়ে মাঠ ছাড়েন লিটন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটে ৬৬ রান।
Picsart 22 01 10 10 58 27 634

Picsart 22 01 10 10 47 30 485

You May Also Like