পরিবর্তন নিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ২য় টেস্টের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

inCollage 20211010 010510788

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট জয়ের পর টাইগাররা এখন সিরিজ জয়ের দ্বারপ্রান্তে। দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে আগামীকাল নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচ জিতলে বা ড্র করে মাঠ ছাড়লে নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবারের মতো সিরিজ জিতবে টাইগাররা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

যেটা বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের জন্য অনেক একটি বড় অর্জন। তাই গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস হতে পারে অনেক গুরুত্বপূর্ণ। প্রেস কনফারেন্সে এসে প্রধান কোচ রাসেল ডমিঙ্গোও কথা বললেন টস নিয়ে, জানালেন তার ভাবনা। “এই টেস্টে টস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এখানে গত কয়েক ম্যাচে ফিল্ডিং দলই জিতেছে। কোনো সন্দেহ নেই নিউজিল্যান্ড টসে জিতলে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেবে, আমরাও ফিল্ডিংই নিবো”

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

প্রথম টেস্ট ম্যাচে ইনজুরিতে পড়েছেন জাতীয় দলের ওপেনার ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়। ইনজুরির কারণে দ্বিতীয় ম্যাচের একাদশে থাকতে পারছেন না তিনি। জয় কারণে বাধ্যতামূলকভাবে একাদশে আসছে একটি পরিবর্তন।
তবে তার পরিবর্তে একাদশে কে খেলবেন না সেটা নিশ্চিত করে বলেন নি রাসেল ডমিঙ্গো। “জয়ের ইনজুরির কারণে স্বাভাবিকভাবেই একটি পরিবর্তন আসতে চলেছে একাদশে। কে খেলবে সেটা কন্ডিশন বুঝে সিলেক্ট করা হবে।”

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এক নজরে দেখে নেয়া যাক দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ দলের সম্ভাব্য সেরা একাদশ
সাদমান ইসলাম, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, ইয়াসির আলি রাব্বি, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন এবং শরিফুল ইসলাম।

You May Also Like