ক্রিকেট অপারেশন্স ম্যানেজার হিসেবে নিয়োগ পাচ্ছেন শাহরিয়ার নাফিস

টাইগারদের নির্বাচক হিসেবে স্পিনার আব্দুর রাজ্জাকের সাথে নাম এসেছিলো শাহরিয়ার নাফিসের। শেষ পর্যন্ত আব্দুর রাজ্জাককে নিয়োগ দেয়ার ঘোষনা আসে বিসিবি বোর্ড সভায়। ১ ফেব্রুয়ারি থেকে ক্রিকেট বোর্ডে আনুষ্ঠানিক নিয়োগ প্রাপ্ত হচ্ছেন তিনি।

ক্রিকেট ভক্তদের দাবী ছিলো কোন না কোনভাবে শাহরিয়ার নাফিসকে যুক্ত করা হোক টাইগার ম্যানেজমেন্টে। অফিসিয়াল কোন বক্তব্য এখনও বিসিবি প্রকাশ না করলেও বোর্ডের নির্ভরযোগ্য একটি সূত্র বলছে…শাহরিয়ার নাফিসকে ক্রিকেট অপারেশন্স ম্যানেজার হিসেবে নিয়োগ দেয়া প্রায় চুড়ান্ত। রবিবার নিয়োগপত্র হাতে পাবার কথা রয়েছে নাফিসের।

ক্রিকেট খেলা দেশগুলোর সাথে আন্তঃবোর্ড যোগাযোগ, দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের অফিসিয়াল কার্যক্রম, দেশের ক্রিকেটারদের সুবিধা-অসুবিধা নিয়ে বোর্ডের প্রতিনিধিত্ব, ঘরোয়া ক্রিকেটের সিডিউলের সাথে আন্তর্জাতিক শিডিউলের সমন্বয় করা অপারেশন্স ম্যানেজারের প্রধান কাজ। ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানের কাছে অফিসিয়াল দায়বদ্ধ থাকবেন …ক্রিকেট অপারেশন্স ম্যানেজার ।

৭৫ টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলে রান করেছেন ২২০১। টেস্ট খেলেছেন ২৪ টি । এখনও ঘরোয়া ক্রিকেট খেলছেন এই টপ অর্ডার ব্যাটসম্যান। সবশেষ বিবিএস মিডিয়া লিমিটেড পরিচালিত সোশ্যাল প্ল্যাটফর্ম “অলরাউন্ডার” এর লাইভ শো “বিটুইন দ্য উইকেট” এ ক্রিকেট বিশ্লেষক হিসেবে চুক্তিবদ্ধ ছিলেন ।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment