IMG 20220103 151958

সাকিব-তামিমদের সব সময় জাতীয় দলের পাশে থাকতে যা বললেন মাশরাফি বিন মুর্তজা

ভালো অবস্থানে নেই বাংলাদেশ ক্রিকেট। টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজ হেরেছে বাংলাদেশ। চারিদিকে এখন শুধু সমালোচনা আর সমালোচনা। বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা সহ সমালোচনায় পড়েছে নির্বাচক সহ বিসিবির অনেক গুরুত্বপূর্ণ কর্মকর্তা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সাম্প্রতিক সময়ে দেশের ক্রিকেটের এমন অস্থিরতা নিয়ে মাশরাফী বিন মোর্ত্তজাকে পরামর্শ নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেছেন, “পরামর্শ দেয়ার আমি কেউ না। অবশ্যই উনারা বুঝবেন যা করলে ভালো হবে। সমস্যা হলে তো সবাই বলবে,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“আমিও বলব আপনিও বলবেন এটাই স্বাভাবিক। বাংলাদেশ দল সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করেনি, সো অনেক কথা হয়েছে। হয়তো এখানে আরও ভালো ইনপুট করা যেত, আরও ভালো করা যেত। যেগুলো মানুষ অবশ্যই ভুল থেকে শিখে।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে নতুন বছরে দলের সাথে সব সময় সিনিয়র ক্রিকেটারদের থাকতে বলেছেন জাতীয় দলে সর্বকালের সেরা অধিনায়ক। এ সময় তিনি আরো বলেন, “আমাদের যে প্রক্রিয়া, যেটা বললাম ২০২২ যেটা আসল নতুন বছর। অবশ্যই অনেক বড় বড় টুর্নামেন্ট আসছে। সে সাথে মেজর দ্বিপাক্ষিক সিরিজগুলাও আসছে”।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“আমি অবশই আশা করি বাংলাদেশ দলের যারা সিনিয়র প্লেয়াররা আছে তারা ফিট থাকা এবং ইম্পরট্যান্ট হচ্ছে তারা টিমের সাথে থাকা এবং সেই সাথে যারা মাঝামাঝি পর্যায়ে, ৬,৭ বা আট বছর ধরে খেলেছে তাদেরও ইনপুট এবং ইয়াং যারা আসছে তাদেরও ইনপুট টা খুব প্রয়োজন হবে।”