inCollage 20220103 144454053 compress15

লিটন দাসকে অ্যান্ডি ফ্লাওয়ারের সাথে তুলনা করে বোমা ফাটালেন হার্শা ভোগলে

কিছুদিন আগেই কতইনা সমালোচনা হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টপ অর্ডার ব্যাটসম্যান লিটন দাসকে নিয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপে করুন ব্যর্থতার পর শেষ পর্যন্ত দল থেকে বাদই পড়েছিলেন তিনি। কিন্তু শেষ সুযোগ হিসেবে তাকে টেস্ট দলে রেখেছিলেন নির্বাচকরা। নির্বাচকদের সেই আস্থার প্রতিদান পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে সেঞ্চুরি করে দিয়েছিলেন লিটন দাস।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে দায়িত্ব নিয়ে খেলেছেন লিটন। নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে আজ তৃতীয় দিনে দুর্দান্ত ব্যাটিং করেছেন লিটন দাস। অধিনায়ক মমিনুল হককে সাথে নিয়ে এশিয়ার বাইরে প্রথমবারের মতো কোনো দলকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে লিড দিয়েছে বাংলাদেশ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কাগজে-কলমে টেস্ট ক্রিকেটে বাংলাদেশের থেকে অনেক অনেক এগিয়ে নিউজিল্যান্ড। এই মুহূর্তে টেস্ট ক্রিকেটের চ্যাম্পিয়ন তারা। বর্তমানে নিউজিল্যান্ড দলে রয়েছেন বেশ কয়েকজন বিধ্বংসী ফাস্ট বোলার। আর তাদেরকে ভালোভাবেই সামলেছেন লিটন দাস।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অল্পের জন্য সেঞ্চুরি মিস করলেও লিটনের ব্যাটিংয়ের দারুন প্রশংসা করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে। সেই সাথে লিটন দাসকে অ্যান্ডি ফ্লাওয়ারের সাথে তুলনা করেছেন তিনি। টুইটারে লিটন দাসকে নিয়ে তিনি বলেন, “লিটন দাসের মাঝে ফ্লাওয়ারের শুরুর দিকের ছায়া দেখে খুবই ভালো লাগছে”।