inCollage 20220101 162209066

ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন যে বার্তা দিলো খেলোয়াড়রা

নতুন বছরের উৎসবের ছোঁয়া ক্রীড়াঙ্গনেও। ২০২২কে বরণ করে নিতে ভক্তদের শুভকামনা জানিয়েছেন ক্রিকেটার, ফুটবলারসহ বিভিন্ন ডিসিপ্লিনের খেলোয়াড়রা। সামাজিক যোগাযোগমাধ্যমে শুভকামনা জানিয়েছেন সাকিব আল হাসানসহ অনেক ক্রিকেটার। পাশাপাশি ফুটবল অঙ্গন থেকেও জানানো হয়েছে নতুন বছরের শুভেচ্ছা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

PicsArt 01 01 03.55.28
পুরনোকে বিদায়, নতুনকে স্বাগত। বিশ্বজুড়ে নানা আয়োজন। গত বছরের দুঃখ, কষ্ট, গ্লানি আর অপ্রাপ্তি ভুলে নতুন বছরকে বরণ করে নিতে। দেশে দেশে রং বেরঙের আলোকসজ্জা, আতশবাজি আরও কত কি।
ক্রীড়াঙ্গনে বাদ যায়নি উৎসবের আমেজ। সারা বছর যারা ভক্তদের হাসি-আনন্দে মাতান, তারা বিশেষ এই দিনের উদযাপনে সামিল হয়েছেন ভক্তদের সঙ্গে। বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান তার সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। সঙ্গে ২০২২ যেন শান্তি এবং সমৃদ্ধিতে কাটে সেই কামনাও করেছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টাইগার পেসার রুবেল হোসেন তার ফেসবুক পেজে স্ত্রী এবং সন্তানের ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। নিউজিল্যান্ডে টেস্ট খেলায় রয়েছেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম। সেখান থেকেও নতুন বছরের শুভেচ্ছা জানাতে ভুল করেননি মুশি। সঙ্গে দেশের ক্রিকেট সুদিন ফিরাতে সবাইকে পাশে চেয়েছেন। পাশাপাশি করোনা থেকে মুক্ত থাকতে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন এই ব্যাটার।
শুভ কামনা জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবালও। টাইগারদের তরুণ ক্রিকেটার আফিফ ফানুস উড়িয়ে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নতুন বছরকে বরণ করে নিতে গিয়ে পুরনো বছরকে বিশেষভাবে রোমন্থন করলেন পর্তুগিজ সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদো। ২০২১ সালে ৪৭ গোল করা, য়্যুভেন্তাসের হয়ে দুটি ট্রফি জেতা, তুরিন ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়াসহ গত বছরের স্মরণীয় মুহূর্তগুলো তুলে ধরেছেন এবং নতুন বছরে সবাইকে শুভকামনা জানিয়েছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিশ্বের বড় ফুটবল ক্লাবগুলোও নতুন বছরের শুভকামনা জানিয়েছে তাদের ফেসবুক পেজে পোস্ট করেছে। পিএসজি ক্লাবের সব বড় তারকাদের নিয়ে একটি ভিডিও পোস্ট করেছে।
তাছাড়া ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, চেলসি, বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ তাদের পেজ থেকে নতুন বছরের শুভকামনা জানিয়েছেন সমর্থকদের।