inCollage 20211231 214157575

চট্টগ্রামের স্কোয়াড নিয়ে সন্তুষ্ট ও আশাবাদী ক্রিকেটাররা

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জন্য তারুণ্য নির্ভর দল গঠন করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দেশের ক্রিকেটের খ্যাতনামা কোনো সিনিয়র ক্রিকেটার দলে না থাকলেও এই স্কোয়াড নিয়ে খুশি ও সাফল্য পেতে আশাবাদী দলের ক্রিকেটাররা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিকাংশ ক্রিকেটারই নতুন। কেউ বা জাতীয় দলে কেবল ঢুকেছেন, কেউ কেউ এখনো জাতীয় দলে সুযোগ পাননি। জাতীয় দলে বেশ লম্বা সময় খেলে বাদ পড়া ক্রিকেটারদের মধ্যে আছেন কেবল দুইজন- নাঈম ইসলাম ও সাব্বির রহমান। এই তারুণ্যে ভরা দল নিয়েই সাফল্যের স্বপ্ন বুনছে চট্টগ্রাম।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

চট্টগ্রামের স্পিনার নাসুম আহমেদ বলেন, “বোলিং, ব্যাটিং সব দিক দিয়েই আমাদের দলটা অনেক ভালো হয়েছে। ভারসাম্যপূর্ণ একটা দল। মনে হচ্ছে যে সবাই কম বয়সী খেলোয়াড়, সবাই একটু তরুণ। এখানে অনেক মেধাবী খেলোয়াড় আছে। শামীম আছে, আফিফ আছে, শরিফুল আছে। সবাই লড়াই করার জন্যই এসেছি। নতুনদেরকে বিশ্বাস করতে হবে, সুযোগ দিতে হবে। তাহলেই ভালো করবে।” সাব্বির বলেন ফ্র্যাঞ্চাইজির আস্থার প্রতিদান দিতে চান তারা, “আমাদের দলের মালিকদের যে প্রত্যাশা আছে, চেষ্টা করব সেগুলো পূরণ করার। অবশ্যই সমর্থন পাওয়া খুবই গুরুত্বপূর্ণ ব্যাপার, এটা একটা লোকাল দল যেহেতু। সবাই সমর্থন করবেন এবং আমরা যেন ভালো করতে পারি সেই দোয়া করবেন।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নাইম বলেন, “আমাদের যথেষ্ট ভালো দল হয়েছে। আমরা চেষ্টা করব, নিজেদের সামর্থ্য ও শক্তির জায়গা অনুযায়ী খেলতে। যে প্রত্যাশা নিয়ে দলটা করা হয়েছে, সর্বোচ্চ চেষ্টা করব সেটা পূরণ করার। রাজা খুবই ভালো বোলার। ডিপিএলে যদি দেখেন, ওই প্রাইম দোলেশ্বরের অর্জনের পেছনে রাজার অনেক অবদান ছিল। ভালো কিছুর আশা করছি।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

একনজরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্কোয়াড
সরাসরি চুক্তি : নাসুম আহমেদ, বেনি হাওয়েল (ইংল্যান্ড), কেনার লুইস (ওয়েস্ট ইন্ডিজ), উইল জ্যাকস (ইংল্যান্ড)।
ড্রাফট থেকে : শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারি, মুকিদুল ইসলাম মুগ্ধ, চ্যাডউইক ওয়ালটন (ওয়েস্ট ইন্ডিজ), রায়াদ এমরিট (ওয়েস্ট ইন্ডিজ), রেজাউর রহমান রাজা, সাব্বির রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, আকবর আলি, নাঈম ইসলাম।