1268

সবাইকে অবাক করে বাংলাদেশের পরর্বতি সুপারস্টারের নাম জানালেন অধিনায়ক মোমিনুল

ইতিমধ্যেই আন্তর্জাতিক ক্রিকেটে নিজের নাম প্রতিষ্ঠা করেছেন তরুণ ফাস্ট বোলার শরিফুল ইসলাম। ২০২০ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী দলের ক্রিকেটারদের মধ্যে সবার প্রথমে তিনি এসে আলো ছড়িয়েছেন। এবার পালা বাকিদের। ওই বিশ্বকাপের সেমিফাইনালে দুর্দান্ত একটি সেঞ্চুরি করেছিলেন মাহমুদুল হাসান জয়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সেই জয় এখন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে নিউজিল্যান্ড সফরে আছেন। কিছুদিন আগেও ঘরোয়া ক্রিকেট লীগে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন তিনি। এই জয়কে নিয়ে তাই দারুণ আশাবাদী বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মমিনুল হক।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি জানিয়েছেন একদিন সুপারস্টার ক্রিকেটার হবেন মাহমুদুল হাসান জয়। নিউজিল্যান্ডের আজ সংবাদ সম্মেলনে জাতীয় দলের এই তরুণ ব্যাটসম্যান কে নিয়ে অধিনায়ক মমিনুল হক বলেন,“অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালে নিউ জিল্যান্ডের বিপক্ষে যখন ১০০ করল, তখনই দেখে ভালো লেগেছিল। আমি ওকে নিয়ে খুবই আশাবাদী। আমার কাছে মনে হয় ও বাংলাদেশের সুপারস্টার হতে পারে।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যুব বিশ্বকাপজয়ী এই ব্যাটসম্যানকে নিয়ে নিজের মুগ্ধতার কথা রাখঢাক না রেখেই বলে দেন মুমিনুল, “ওর সামনে এভাবে না বলাই ভালো। কিন্তু আমি ওকে নিয়ে মুগ্ধ। ওকে নিয়ে আশাবাদী, ওর বড় খেলোয়াড় হওয়ার সুযোগ আছে।”