1267

ব্রেকিং নিউজ: এক ঘন্টা বন্দি থাকার পর ছাড়া পেলেন স্মিথ

বৃহস্পতিবার রাতে এক ভয়ংকর অভিজ্ঞতার শিকার হন অস্ট্রেলিয়ান ব্যাটার স্টিভ স্মিথ। প্রায় এক ঘণ্টা আটকে ছিলেন স্মিথ। তাকে সাহায্য করার জন্য লিফটের বাইরে ছিলেন মারনাস লাবুশেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আনুমানিক রাত ৯টার দিকে পার্ক হাইট মেলবোর্নের লিফটে আটকে পড়েছিলেন স্মিথ। তিনি ভেতর থেকে লিফট খোলার চেষ্টা করছিলেন। স্মিথের এই অবস্থার কথা জেনেছিলেন লাবুশেন। লিফটের অপরপ্রান্তে বাইরে থেকে স্মিথকে সহায়তার চেষ্টা করেন লাবুশেন, তবে খুব বেশি কিছু করতে পারেননি তিনি। লিফট সামান্য ফাঁকা করে স্মিথকে কিছু খাবার দিতে সমর্থ হন লাবুশেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই অভিজ্ঞতার কথা ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে নিজের অবস্থার বর্ণনা দেন স্মিথ। এসময় সহায়তাও প্রার্থনা করেন তিনি।

স্মিথ বলেন, “আমি আমার ফ্লোরে চলে এসেছিলাম কিন্তু লিফটের দরজা খুলছিল না। সেটা একেবারেই কাজ করছিল না। আমি বারবার চেষ্টা করছিলাম দরজা খোলার। আরেকদিকে খোলার চেষ্টা করছিল মারনাস। কিন্তু কিছুই খুলছিল না। সত্যি বলছি, এমন এক সন্ধ্যার পরিকল্পনা আমি কখনোই করিনি।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি আরও বলেন, “বেশ, আমি চুপ করে বসে পড়লাম। লিফটে আটকে পড়ে আপনি আর কীই বা করতে পারেন? আমি এখানে অনেকক্ষণই ছিলাম। কারো কাছে কী কোনো পরামর্শ আছে, এখন আমি কী করতে পারি?”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

লিফটের ভেতরে প্রায় ৫৫ মিনিট আটকে ছিলেন স্মিথ। তার ভাষ্যমতে, “মোটেও মজার কিছু না। এখানে এভাবে থাকাটা উপভোগের কোনো ব্যাপার না। এই ৫৫ মিনিট আমি আর জীবনে কখনো ফিরে পেতে চাই না।”