inCollage 20211231 151539303

নিউজিল্যান্ড ক্রিকেটারের সন্তানের মা হতে চান পাক অভিনেত্রী! প্রকাশ‍্যেই দিলেন বিয়ের প্রস্তাব

অনেক খেলোয়াড়ই এমন রয়েছেন যারা খেলার মাঠের পাশাপাশি বিনোদন জগতে বেশ ভালোই সুপরিচিত। খেলোয়াড়দের জীবনের খুঁটিনাটি জানার জন্য আগ্রহী সক্কলে। খেলোয়াড়রা অনুগামীদের জন্য সোশ‍্যাল মিডিয়াতেও সমান ভাবে সক্রিয়। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় নাম হল নিউ জিল‍্যান্ডের অলরাউন্ডার জেমস নিশম । সোশ‍্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয় থাকেন তিনি। নিজের টুইটারে তাঁর টুইট, রিটুইট এবং উত্তর দেওয়ার ভঙ্গি বেশ পছন্দ মহিলা অনুগামীদের৷ এমনকি এক অভিনেত্রী এই ক্রিকেটারকে প্রকাশ্যে বিয়েও করতে চান বলে সর্বসমক্ষে ঘোষনাও করেছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

২০১৯ সালে আইসিসি বিশ্বকাপে নিউ জিল‍্যান্ডের হারের পর মাঝে মধ‍্যেই সোশ‍্যাল মিডিয়ায় এই খেলোয়াড়কে নানান ভাবে ট্রোল করা হয় জেমসকে। তবে তিনি কখনো চুপ থাকেন না। বরাবর সকল ট্রোলারদের মুখের উপর যোগ্য জবাব দিয়েছেন তিনি। সম্প্রতি এই খেলোয়াড়ের একটি পুরনো টুইট নতুন করে ভাইরাল হয়েছে যার জন‍্য চর্চায় উঠে এসেছে নিশম। কি আছে ওই টুইটে? আসলে ওই ট্যুইটে নিউ জিল‍্যান্ডের অলরাউন্ডারকে বিয়ের প্রস্তাব দিয়েছেন পাকিস্তানি অভিনেত্রী শেহর শিনওয়ারি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

২০১৯ এ নিশমের একটি টুইটের জবাবে অভিনেত্রী প্রশ্ন রেখেছেন, ‘জিম্মি আপনি কি ভবিষ‍্যতে আমার সন্তানদের বাবা হতে চান?’ এখানেই শেষ নয়। প্রকাশ‍্যেই ক্রিকেটারের প্রতি ভালবাসা জানিয়েছেন তিনি। শুধু এই নয় আরো একটি টুইটে অভিনেত্রী প্রকাশ্যে লিখেছেন, ‘জিম্মি আমি তোমাকে ভালবাসি।’ অভিনেত্রীর রসিকতা বুঝতে দেরি হয়নি জেমসের ও। তিনিও শেহরকে মজার সুরে লিখেছেন, ‘আমার সত‍্যিই মনে হয় এই ইমোজি গুলো খুব অপ্রয়োজনীয় ছিল।’ দুজনের এই মজার প্রশ্নোত্তর বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ক্রিকেটারের উপস্থিত বুদ্ধি বেশ পছন্দ হয়েছে নেটনাগরিকদের।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তানের হায়দ্রাবাদ শহরে জন্ম অভিনেত্রী শেহর শিনওয়ারির। পাক মুলুকের যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী তিনি। ২০১৪ সালে কমেডি ধারাবাহিক ‘শের সওয়া শের’ এর মাধ‍্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তবে শেহর অভিনয় পেশায় আসুক এটা একেবারেই মেনে নিতে পারেননি তাঁর পরিবারের লোকেরা। কিন্তু প‍রিবারের বিরুদ্ধে গিয়ে অভিনয়কে নিজের পেশা করেন শেহর।