vs 6

মেসি-রোনালদোকে হারিয়ে সেরার পুরস্কার জিতলেন এমবাপ্পে

দুবাই গ্লোব সকার অ্যাওয়ার্ডের বর্ষসেরা পুরুষ ফুটবলারের পুরস্কার জিতেছেন কিলিয়ান এমবাপ্পে। এজন্য লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো, রবার্তো লেভানডফস্কিদের মতো তারকা খেলোয়াড়দের পেছনে ফেলেছেন এই ফরাসি তারকা ফরোয়ার্ড।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

গত মৌসুমটা এক কথায় দুর্দান্ত পার করেছেন এমবাপ্পে। ফরাসি লিগ ওয়ানের জায়ান্ট ক্লাব প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৪২ গোল করেছিলেন ২২ বছর বয়সী সাবেক মোনাকো তারকা। একই অনুষ্ঠানে ভক্তদের ভোটে সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার লেভা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

গ্লোব সকারের সেরার পুরস্কার জেতার পর এমবাপ্পে বলেন, ‘দুবাইতে আসা এবং নামি দামি খেলোয়াড়দের সাথে দেখা করাটা অনেক বড় বিষয়। এই পুরস্কারের দৌড়ে বেশ কয়েকজন কিংবদন্তি খেলোয়াড়ের নাম ছিল। তাই এটা আমার জন্য দারুণ অর্জন। আমি আমার ক্লাব পিএসজিকে ধন্যবাদ জানাতে চাই। তারা আমার ওপর বিশ্বাস রেখেছে। জাতীয় দলের সবাইকেও ধন্যবাদ জানাচ্ছি।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ইতিহাসের সেরা খেলোয়াড়দের একজন হতে চান এমবাপ্পে, ‘আমি ফুটবলে নতুন ইতিহাস লিখতে চাই। প্রতি বছর নিজেকে শাণিত করে আরও ভালো খেলতে এবং জিততে চাই। এজন্য আমাকে অনেক কঠোর পরিশ্রম করতে হবে। কারণ বিশ্বে অনেক ভালো খেলোয়াড় আছে।