tgfr 29 1

বিপিএলে মাঠে নামার আগে সবাইকে অবাক করে নতুন ঘোষণা দিলেন সাব্বির

জাতীয় দলে অনিয়মিত হয়ে পড়েছেন সাব্বির রহমান। দীর্ঘদিন জাতীয় দলে নেই, ২০১৯ সাল থেকে সব ফরম্যাট একত্রিত। শেষ টেস্টটি ২০১৮ সালের ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে, শেষ ওয়ানডেটি ২০১৯ সালে শ্রীলঙ্কার বিপক্ষে এবং শেষ খেলাটি ছিল সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

২০১৯ তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ড্রাফটের ‘ডি’ ক্যাটাগরিতে থাকা সাব্বির রহমানের দল পেতে কোনো সমস্যা হয়নি। চিটাগং চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন এই ব্যাটসম্যান। বুধবার চিটাগাং চ্যালেঞ্জার্স আয়োজিত সংবাদ সম্মেলনে সাব্বির জানান, শিরোপা জয়ের জন্যই খেলবেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“আমরা কোন দল, ভালো বা খারাপ তাতে কিছু যায় আসে না। ইনশাআল্লাহ আমি দলকে ১০০% দেওয়ার চেষ্টা করব এবং ভাল পারফর্ম করতে চাই। আমি আমার চ্যাম্পিয়নশিপে থাকার চেষ্টা করব।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দুই বছরের বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেট না খেলেও তিনি নিয়মিত ঘরোয়া লিগে খেলেন। চলতি বছরের জুনে ঢাকা প্রিমিয়ার বিভাগে লিজেন্ড অব রূপগঞ্জের হয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচটি খেলা হয়েছিল। সেই টুর্নামেন্টে ১৪ ম্যাচে ১২ ইনিংসে ২২.৯০ গড়ে ২২৯ রান করেছিলেন তিনি। স্ট্রাইক রেট ছিল ১০৪.৫৬। এটি ছিল অর্ধ শতাব্দীর অন্ত্র।