inCollage 20211230 122248763

বিপিএলের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রামের মুখোমুখি বরিশাল

আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম আসর। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ ফেব্রুয়ারি। বিপিএলের এবারের আসরে থাকছে তিনটি ভেন্যু। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সহ বিপিএল অনুষ্ঠিত হবে চট্টগ্রাম এবং সিলেটে।‌

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিপিএল শুরু হতে আর বেশী দিন দেরি নেই। ইতিমধ্যেই বিপিএলের জন্য চূড়ান্ত হয়েছে প্রতিটি দল। সেইসাথে চূড়ান্ত হয়েছে প্রতিটি ম্যাচের সময়সূচি। বিপিএলের এবারের আসরে প্রতিদিন অনুষ্ঠিত হবে দুইটি করে ম্যাচ। দিনের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে দুপুর দেড়টায়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দিনের দ্বিতীয় ম্যাচে শুরু হবে সন্ধ্যা ছয়টায়। তবে শুক্রবারে দুপুরের ম্যাচ অনুষ্ঠিত হবে দুপুর ২:০০। এবং দিনের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৬:৩০ মিনিটে। বিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং ফরচুন বরিশাল। এবং দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে বিসিবি ঢাকা বনাম খুলনা টাইগার্স।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দলগুলো রাউন্ড রবিন লিগে প্রত্যেকের মোকাবেলা করবে দুইবার করে। প্লে-অফ ও ফাইনালের চারটি ম্যাচে থাকছে একদিন করে রিজার্ভ ডে। টুর্নামেন্টের এলিমিনেটর ম্যাচ এবং কোয়ালিফায়ার ম্যাচ অনুষ্ঠিত হবে ১৪ এবং ১৬ ফেব্রুয়ারি। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ ফেব্রুয়ারি।