IMG 20211230 084409

আবারও মাশরাফি ভাইয়ের সাথে একসাথে বোলিং করব, অনেক খুশি লাগছে : রুবেল হোসেন

বিপিএলের এবারের আসরে সবচেয়ে সিনিয়র ক্রিকেটারদের নিয়ে দল গড়েছে ঢাকা বিসিবি। মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল এবং মাহমুদুল্লাহ রিয়াদের সাথে ঢাকা দলের হয়ে খেলবেন ফাস্ট বোলর রুবেল হোসেন। জাতীয় দলের এই তিন সিনিয়র ক্রিকেটারকে দলে পেয়ে ভালো লাগছে রুবেল হোসেনের।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই তিন ক্রিকেটার দলে থাকায় দল বেশি সুবিধা পাবে বলে জানিয়েছেন রুবেল। আজ সাংবাদিকদের সাথে আলাপকালে জাতীয় দলের এই ফাস্ট বোলার বলেন, “সাধারণত তাদের এক দলে পাই না। তিনজন সিনিয়র ক্রিকেটার আছেন এটা ভালো লাগছে। আমরা একসাথে খেলব। অনেকদিন ধরেই একই ড্রেসিংরুম ভাগাভাগি করি”।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“অনেকদিন ধরেই একসাথে আছি। মাশরাফি ভাই আছে, তামিম ভাই, রিয়াদ ভাই আছে। মনে হয় না খুব একটা সমস্যা হবে। ড্রেসিংরুমের পরিস্থিতি খুব ভালোই থাকবে। মাঠে সিদ্ধান্ত নিতে সহজ হবে। তিনজনই সিনিয়র ক্রিকেটার আর অধিনায়ক। তারা দ্রুত ভালো সিদ্ধান্ত নিতে পারবেন।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে দীর্ঘ দিন একসাথে বোলিং করেছেন মাশরাফি বিন মর্তুজা এবং রুবেল হোসেন। তবে মাশরাফি বিন মুর্তজা অবসর নেওয়ার পর ভেঙ্গে গেছে এই জুটি। তাই দীর্ঘদিন পর মাশরাফির সাথে বোলিং শুরু করতে পারায় দারুণ খুশি রুবেল হোসেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি বলেন, “মাশরাফি ভাই তো অনেক দিন ধরেই ক্রিকেট খেলে না, অনেক দিন ধরে খেলার ভেতরে নেই। নতুন বলে আবারও মাশরাফি ভাইয়ের সাথে একসাথে বোলিং করব, ভালো লাগছে।”