1240

ডাবল সেঞ্চুরি: মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, দেখেনিন সর্বশেষ স্কোর

মাউন্ট মঙ্গানুইয়ে স্বাগতিক নিউজিল্যান্ড একাদশ ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দুই দিনের প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনের খেলা চলছে। লিড পাওয়ার পর বাংলাদেশের দলীয় সংগ্রহ ইতোমধ্যে ২০০ পেরিয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

৭ উইকেটে ১৪৬ রান নিয়ে নিউজিল্যান্ড একাদশ ইনিংস ঘোষণার পর বাংলাদেশের শুরুটা ভালো হয়নি। স্কোরবোর্ডে কোনো রান তোলার আগেই বাংলাদেশ হারায় সাদমান ইসলামকে। এরপর নাজমুল হোসেন শান্তকে নিয়ে দেখেশুনে খেলতে থাকেন জয়।দ্বিতীয় উইকেটে দুজনের ৫০ রানের পার্টনারশিপ ভাঙে ৫৩ বলে ২৭ রান করে শান্ত বিদায় নিলে। দলীয় ৮২ রানে মুমিনুল হককেও হারায় সফরকারী দল। বিদায়ের আগে ২৭ বলে ৯ রান করেন বাংলাদেশ অধিনায়ক।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে জয় পূর্ণ করেন অর্ধশতক। ১৩১ বলে ১১টি চারের সহায়তায় ৬৬ রান করে সাজঘরে ফেরেন তিনি। তার বিদায়ের পর লড়াই চালিয়ে যান মুশফিকুর রহিম ও লিটন দাস। দুজন এখনও দেখেশুনে খেলছেন কিউই বোলারদের। মুশফিক ইতোমধ্যে পূর্ণ করেছেন অর্ধশতক।
৯১ বলের মোকাবেলায় ৬৬ রান করে অপরাজিত আছেন মুশফিক। অপর প্রান্তে থাকা লিটন ৫৬ বলে করেছেন ২৮ রান আর এতই বাংলাদেশের দলীয় ডাবল সেঞ্চুরি অতিক্রম করে। ৫৯.৫ ওভার ব্যাট করে ৪ উইকেট হারানো বাংলাদেশের সংগ্রহ ২০০ রান। বাংলাদেশের লিড এই মুহূর্তে ৫৪ রান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

স্কোরকার্ড

নিউজিল্যান্ড একাদশ (প্রথম ইনিংস) : ১৪৬-৭ ডিক্লেয়ার্ড

ভুলা ৫৭; রাহী ১১-২-৩৬-৩, তাসকিন ৮.৩-৫-২৬-২, মিরাজ ৫-০-১৪-২, শরিফুল ৭.৩-৩-১১-০, শহিদুল ৮-৩-২৪-০, তাইজুল ৮-০-৩৪-০

বাংলাদেশ (প্রথম ইনিংস) : ২০০/৪ (৫৯.৫ ওভার)

সাদমান ০, জয় ৬৬, শান্ত ২৭, মুমিনুল ৯, মুশফিক ৬৬*, লিটন ২৮*; র‍্যান্ডেল ১০-২-২৭-২