inCollage 20211228 165757370

বিপিএলে কোন দল না পেয়ে কান্না কন্ঠে যা বললেন আশরাফুল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের নিলাম হয়েছে সোমবার (২৭ ডিসেম্বর)। নিলামে দল পাননি মোহাম্মদ আশরাফুল, নাসির হোসেন ও জুনায়েদ সিদ্দিকীর মতো অনেক তারকা ক্রিকেটার। জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে দলে নিতে আগ্রহ দেখায়নি বিপিএলের কোনো ফ্র্যাঞ্চাইজি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ফিক্সিং ইসু্যতে নিষেধাজ্ঞা থেকে ফেরার পর ২০১৯ সালের বিপিএলে চিটাগাং ভাইকিংসের হয়ে খেলেছিলেন আশরাফুল। কিন্তু সেই আসরে অধিকাংশ সময় তাকে বেঞ্চে বসেই কাটাতে হয়েছে। আশরাফুল সবশেষ টি-২০ ম্যাচ খেলেছিলেন গত ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)। শেখ জামালের হয়ে ১৩ ম্যাচে ২৬.৪৫ গড়ে ২৯১ রান করেন এই ডানহাতি ব্যাটসম্যান। কিন্তু তা আকর্ষণীয় লাগেনি বিপিএলের কোনো দলের কাছে। তাই নিলামেও তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিপিএলের এবারের আসরে দল না পেয়ে আশরাফুল বলেন, ‘টিম পাওয়াটা তো খুব ভাগ্যের বিষয়। খেলোয়াড় আছে ২১০ জনের মতো, দল পায় ৬০-৭০ জন। তাছাড়া বয়সও হয়েছে। এখন তো তরুণদের যুগ। তামিম, মাশরাফি ওদের মতো হলে ভিন্ন কিছু হতো। আমরা তো অচল। ভাগ্যে নেই।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আশরাফুল বাদেও বিপিএলে দল পাননি জাতীয় দলের ওপেনার সাইফ হাসান, টেস্ট দলের নিয়মিত সদস্য আবু জায়েদ চৌধুরী রাহী, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের তরুণ তারকা ক্রিকেটার তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন দিপু ও হাসান মুরাদ। জাতীয় দলের আলোচিত লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবসহ বেশ কিছু ক্রিকেটার।