ক্লাবে মেসির পাশে খেলে অবসরেও খুশি ডি মারিয়া

বার্সেলোনা ছাড়তে চলেছেন লিওনেল মেসি। চলতি মৌসুম শুরুর আগে বিষয়টি নিজেই স্পষ্ট করেছেন আর্জেন্টাইন মহাতারকা। কোথায় হবে নতুন গন্তব্য। যে দলগুলোর নাম সামনে আসছে তার মধ্যে সবার উপরে রয়েছে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) নাম। লিগ ওয়ানের দলটিতে প্রায় ছয় বছর ধরে খেলছেন আর্জেন্টিনা জাতীয় দলে মেসির ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অ্যাঞ্জেল ডি মারিয়া।

ক্যারিয়ারের পুরোটা সময় বার্সায় কাটানো মেসির দল বদল নিয়ে অনেক গুঞ্জন। ছয়বারের ব্যালন ডি’ অর জয়ীর পিএসজিতে যোগ দেয়া নিয়ে ডি মারিয়ার মুখোমুখি হয়েছিল টিওয়াইসি স্পোর্টস। তিনি জানিয়েছেন স্বদেশী সতীর্থর সঙ্গে একই দলে খেলা নিয়ে বেশ আশাবাদী তিনি।

‘সব সময়ই স্বপ্ন দেখি মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে একই ক্লাবে হয়ে খেলার। আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে খেলেছি। তবে খুব একটা সময় এক সঙ্গে থাকতে পারিনি। তার সঙ্গে খেলা স্বপ্নের মতো। প্রতিদিনই তার পাশে থাকতে চাই।’ বলেন ডি মারিয়া।

রোজারিও সেন্ট্রাল, বেনফিকা, রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেডর হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে ৩২ বছর বয়সী ডি মারিয়ার। তবে কখনও মেসির সঙ্গে একই ক্লাবে খেলেননি তিনি। ২০১৫ সালে পিএসজিতে যোগ দিয়েছেন তিনি। চলতি মৌসুম শেষ হলে দলের সঙ্গে তার চুক্তি বাড়ার সম্ভাবনা রয়েছে।

‘একবার সুযোগ এসেছিল বার্সেলোনায় যোগ দেয়ার। যদিও শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। এবার হয়তো এক সঙ্গে খেলার সুযোগ রয়েছে মেসির পাশে। তবে আমার চুক্তি শেষ হয়ে আসছে। জানি না কি হবে। তবে আমার ইচ্ছা রয়েছে। সত্যি বলতে, অনেক ভালো লাগবে।’

রিয়ালে থাকাকালীন চার মৌসুম ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে খেলেছেন। প্যারিসে নেইমার, কিলিয়ান এমবাপেদের সঙ্গে একের পর এক ট্রফি জিতেছেন। এবার সুযোগ রয়েছে আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে একই ক্লাবে খেলার।

ডি মারিয়া বলেন, ‘আমার সুযোগ হয়েছে রোনালদো, নেইমার, এমবাপেদের মতো তারকাদের সঙ্গে খেলার। সামনে এবার মেসি… এখন আমি মনের খুশিতে অবসরে যেতে পারবো।’

সংশ্লিষ্ট খবর

Leave a Comment