1225

ঢাকা দলের অধিনায়ক হিসাবে যাকে চান তামিম

শেষ হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম আসরের জন্য প্লেয়ার্স ড্রাফট। আজ দুপুর ১২টায় (২৭ ডিসেম্বর) রাজধানীর পাঁচ তারকা হোটেলে রেডিসন ব্লুর বলরুমে অনুষ্ঠিত হয় এই প্লেয়ার্স ড্রাফট। প্লেয়ার্স ড্রাফটে সবচেয়ে বড় চমক দিয়েছে ঢাকা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সকালে জানা যায় প্লেয়ার্স ড্রাফটের আগে মাহমুদুল্লাহ রিয়াদকে দলে নেয় ঢাকা। যে কারণে প্লেয়ার্স ড্রাফটের শুরু থেকেই ছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। প্রথম ডাকেই তিনি দলে নেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালকে।এরপর মাশরাফি বিন মুর্তজাকে দল নিয়ে চমক দেন মাহমুদুল্লাহ। ততক্ষণে দেখা যায় অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন তামিম ইকবাল। দল গঠনে মাহমুদুল্লাহ রিয়াদকে সাহায্য করেছেন তিনি। কিছুদিন ধরে কানঘুষা চলছিল দ্বন্দ্ব চলছে তামিম রিয়াদের মধ্যে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে সেটিকে আজ উড়িয়ে দিয়েছেন তিনি। সেইসাথে ঢাকা দলের অধিনায়ক হিসাবে মাহমুদুল্লাহ রিয়াদকে দেখতে চান তামিম ইকবাল। আজ প্লেয়ার্স ড্রাফট শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তামিম ইকবাল বলেন,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“এখানে কোন প্রশ্নই আসে না। আমাদের টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। এবং সেই দলের নেতৃত্ব দেবে। আমাদের কাজ হল যতটুক সম্ভব মাহমুদুল্লাহ রিয়াদকে সাপোর্ট করা”।