inCollage 20211228 004727771 compress55

মাহমুদউল্লাহ তামিম শত্রুতা নিয়ে গোপন তথ্য ফাস

দেশের ক্রিকেটে পঞ্চপাণ্ডবের দুই পাণ্ডব তামিম ইকবাল খান এবং মাহমুদউল্লাহ রিয়াদ। একজন সামলাচ্ছেন জাতীয় দলের টি-টোয়েন্টির দায়িত্ব। আর আরেকজন আছেন ওয়ানডের নেতৃত্বে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কদিন আগে সংবাদমাধ্যম বেশ সয়লাব ছিল তামিম-মাহমুদউল্লাহর দ্বন্দ্ব ইস্যুতে। তখন জানা গিয়েছিল, টি-টোয়েন্টি বিশ্বকাপে তামিম ইকবালকে দলে চাননি অধিনায়ক মাহমুদউল্লাহ। যদিও পরবর্তীতে বিসিবির তরফে এমন গুঞ্জন উড়িয়ে দেওয়া হয়। তবে তামিমের এক সাক্ষাৎকারের পর এমন গুঞ্জন আরও ঢালপালা মেলে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে, সোমবার (২৭ ডিসেম্বর) বিপিএল প্লেয়ার্স ড্রাফটে আগে থেকেই ঢাকায় যুক্ত হওয়া মাহমুদউল্লাহ সবার আগে নিজের দলে টেনে নিলেন সেই তামিমকেই! যদিও তামিমকে না নিয়ে ইমরুল কায়েসকেও নেওয়ার সুযোগ ছিল তার! যদি গণমাধ্যমের আভাস সত্য হয়, তবে বিশ্বকাপ দলে তামিমকে নিতে না চাওয়া আর বিপিএলে সবার আগে বেছে নেওয়া যেন এক মাহমুদউল্লাহরই বহুরূপের ইঙ্গিত করে। সঙ্গে এমন প্রশ্নও উঠছে, মাহমুদউল্লাহ-তামিম বন্ধু না শত্রু?

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে, টাইগার ক্রিকেটের পঞ্চপাণ্ডব নিয়ে কদিন আগে বিস্ফোরক মন্তব্য করেছিলেন সাকিব আল হাসান। তার এক মন্তব্য থেকে স্পষ্ট হয়ে যায় দেশসেরা পাণ্ডবদের ভেতরকার দ্বন্দ্ব। এছাড়া সম্প্রতি তামিম ইমরুলকে দলে ফেরানোর ব্যাপারে নিজের আগ্রহের কথা জানিয়েছিলেন। এর পরিপ্রেক্ষিতে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, সে (তামিম) কি মুশফিককে বাদ দিয়ে ইমরুলকে নিতে চায়? এটা ছাড়া আর উপায় দেখি না। এই ঘটনাগুলো দেশের ক্রিকেটের অন্দরের যেন সব ফাটলই ফাঁস করে দিচ্ছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সম্প্রতি আকরাম খানের জায়গায় ক্রিকেট অপারেশন্সের দায়িত্ব নিয়ে জালাল চৌধুরী প্রথমেই বলেছিলেন, সবার আগে ড্রেসিংরুমে মনোযোগ দিতে চান তিনি। তবে কি তিনি এটাই ইঙ্গিত করেছিলেন?