images 7 1

বিপিএলে অবহেলিত ক্রিকেটার সাব্বিরকে দলে টানল যে দল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরকে সামনে রেখে চলছে প্লেয়ার্স ড্রাফট। ড্রাফটে থাকা ২০৩ দেশি ও ৪৩৫ বিদেশি ক্রিকেটারের মধ্যে পছন্দের ক্রিকেটারকে নিয়ে স্কোয়াড গোছানোর সুযোগ রয়েছে ফ্রাঞ্চাইজিদের।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দেশিদের পঞ্চম ও ষষ্ঠ রাউন্ডে ফরহাদ রেজা ও রনি তালুকদারকে খুলনা, রেজাউর রহমান রাজা ও সাব্বির রহমানকে চট্টগ্রাম, নাঈম শেখ ও আরাফাত সানিকে ঢাকা, তৌহিদ হৃদয় ও জিয়াউর রহমানকে বরিশাল, আরিফুল হক ও নাহিদুল ইসলামকে কুমিল্লা এবং এনামুল হক বিজয় ও সোহাগ গাজীকে দলে নিয়েছে সিলেট।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এর আগে দেশি ক্রিকেটারদের প্রথম রাউন্ডে দুইজন করে ক্রিকেটারকে দলে নিয়েছে ফ্রাঞ্চাইজিগুলো। তামিম ইকবাল, রুবেল হোসেনকে ঢাকা, সৌম্য সরকার ও শেখ মেহেদী হাসান খুলনা, লিটন দাস ও শহিদুল ইসলাম কুমিল্লায়, শরিফুল ইসলাম ও আফিফ হোসেন ধ্রুব চট্টগ্রামে, নুরুল হাসান সোহান ও নাজমুল হাসান শান্ত বরিশালে এবং মোসাদ্দেক হোসেন সৈকত ও মোহাম্মদ মিটুনকে দলে নিয়েছে সিলেট।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দেশি ক্রিকেটারদের দ্বিতীয় রাউন্ডে মাশরাফি বিন মর্তুজা, শুভাগত হোম চৌধুরীকে ঢাকা, কামরুল ইসলাম রাব্বি ও ইয়াসির আলি চৌধুরীকে খুলনা, ইমরুল কায়েস ও তানভীর ইসলামকে কুমিল্লা, শামীম হোসেন পাটোয়ারী ও মুকিদুল ইসলাম মুগ্ধকে চট্টগ্রাম, মেহেদী হাসান রানা ও ফজলে মাহমুদ রাব্বিকে বরিশাল এবং আল-আমিন হোসেন ও নাজমুল ইসলাম অপুকে নিয়েছে সিলেট।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিদেশি ক্রিকেটারদের মধ্যে কুশল মেন্ডিস ও ওশেন থমাসকে কুমিল্লা, চ্যাডউইক ওয়ালটন ও রায়াদ এমরিটকে চট্টগ্রাম, রবি বোপারা, অ্যাঞ্জেলো পেরেরাকে সিলেট, সেকুগে প্রসন্ন ও সিকান্দার রাজাকে খুলনা, ওবেদ ম্যাকয় ও আলজারি জোসেফকে বরিশাল এবং মোহাম্মদ শেহজাদ ও ফজলে হক ফারুকিকে দলে নিয়েছে ঢাকা।