1217

বিপিএল ড্রাফট শেষে চরম দু:সংবাদ পেল নাসির

শেষ হয়ে গেলো বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। ৬ দলই ১০ জন করে স্থানীয় ক্রিকেটারকে দলে টেনেছে। যদিও একজন অটো চয়েজসহ ১৪ জনকে নেওয়া যেতো। তার মানে প্লেয়ার্স ড্রাফটে ১৩ জনের ডাক ওঠার কথা। কিন্তু কোনো ফ্র্যাঞ্চাইজিই সেটার প্রয়োজন মনে করেনি।শীর্ষ, প্রতিষ্ঠিত ও নামি তারকারা বেশিরভাগই দল পেয়েছেন। তবে নামের সাথে তারকা লেভেল আঁটাদের মধ্যে দল পাননি দুজন সাবেক জাতীয় ক্রিকেটার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দল না পাওয়া হতভাগাদের মধ্যে একজন হলেন সাবেক অধিনায়ক ও বাংলাদেশের বড় অনেক জয়ের কারিগর মোহাম্মদ আশরাফুল। অন্যজন জাতীয় দলের এক সময়ের নির্ভরযোগ্য পারফরমার নাসির হোসেন।আশরাফুল আর নাসিরের নামই ওঠেনি প্লেয়ার্স ড্রাফটে। প্রতিষ্ঠিত এই দুই পারফরমারের সঙ্গে দল মেলেনি তরুণ ওপেনার তানজিদ হোসেন তামিমেরও।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

প্রসঙ্গত, এবার টি-টোয়েন্টি ফরম্যাটের প্রিমিয়ার লিগে শেখ জামালের হয়ে ভালোই খেলেছিলেন আশরাফুল আর নাসির। চ্যাম্পিয়ন আবাহনীর বিপক্ষে সুপার লিগে দুজনই ফিফটি হাঁকিয়ে শেখ জামালকে উপহার দিয়েছিলেন স্মরণীয় জয়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অন্যদিকে যুব বিশ্বকাপজয়ী দলের ওপেনার তানজিদ হাসান তামিম প্রিমিয়ার লিগে খেলেছিলেন শাইনপুকুরের হয়ে। সেখানে আহামরি পারফরম্যান্স না থাকলেও তারপর জাতীয় লিগ ও বিসিএলে রানের মধ্যে ছিলেন এ বাঁহাতি ওপেনার। তারপরও তাকে বিবেচনায় আনেনি কোনো দল।