ব্রেকিং নিউজঃ প্লেয়ার্স ড্রাফটের আগে ফাফ ডু প্লেসিস ও সুনীল নারিনকে নিশ্চিত করে ফেললো কমিল্লা ভিক্টোরিয়ান্স।

IMG 20211226 133506

বিপিএলের এবারের আসরে একদম আটঘাট বেঁধেই নেমেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অষ্টম আসর। দুই বছর বিরতি দিয়ে আবারও বিপিএলে ফিরছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লোটাস গ্রপ। এবারের আসরে ও কুমিল্লার ফ্র্যাঞ্চাইজি থাকবে তারা। ইতিমধ্যেই বিপিএলের জন্য দল গোছাতে শুরু করে দিয়েছে কুমিল্লা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

প্লেয়ার্স ড্রাফটের আগে একজন দেশি ক্রিকেটার এবং তিনজন বিদেশি ক্রিকেটার দলে ভেড়াতে পারবে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। প্রথমে জানা গিয়েছিল কুমিল্লার হয়ে খেলবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। কিন্তু শেষ পর্যন্ত তামিম ইকবাল নিজেই নিশ্চিত করেছেন কুমিল্লার হয়ে খেলছেন না তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে কুমিল্লার হয়ে খেলবেন জাতীয় দলের ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান। প্লেয়ার্স ড্রাফটের আগেই তার সাথে কথাবার্তা পাকাপাকি করে ফেলেছে কুমিল্লা। তবে তোমার থেকে বড় খবর ড্রাফটের আগে দুই বিদেশি তারকা ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে কুমিল্লা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আগেই জানা গিয়েছিল কমিল্লার হয়ে খেলতে আসছেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস এবং ওয়েস্ট ইন্ডিজের তারকা স্পিনার সুনীল নারিন। অবশেষে সেই গুঞ্জন সত্যি হয়েছে। বিপিএলের এবারের আসরে কমিল্লা জার্সিতে দেখা যাবে ক্রিকেটে বিশ্বের দুই তারকা ক্রিকেটারকে। আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে পারে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই আসরে অংশ নিচ্ছে মোট ৬টি দল। বিপিএলের এবারের অংশ নিতে যাচ্ছে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, সিলেট, বরিশাল ও খুলনা। সেই সঙ্গে ভেন্যু হিসেবে থাকছে মিরপুর শের ই বাংলা স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম।

You May Also Like