ক্যারিয়ার শেষ করে দিতে সাইফুদ্দিনকে নিয়ে নতুন একটি সিদ্ধান্ত নিল বিসিবি

inCollage 20211224 181247663

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দল পাননি পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। বিপিএল প্লেয়ার ড্রাফটের জন্য ঘোষিত ৬ ক্যাটাগরির ২১২ জনের তালিকায় কোথাও নাম রাখা হয়নি সাইফউদ্দিনের।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিষয়টিতে অসন্তুষ্ট ও প্রচণ্ড ক্ষুব্ধ এই পেস অলরাউন্ডার। সাইফউদ্দিনকে বিপিএলের বাইরে রাখার প্রধান কারণ তিনি ফিট নন। পিঠের পুরনো ব্যথা মাথাচাড়া দিয়ে ওঠায় টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথেই দেশে ফেরেন পেস সাইফ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ঘরের মাঠে পাকিস্তান সিরিজে অনুপস্থিত ছিলেন। ফিট না থাকায় নিউজিল্যান্ডেও যাওয়া হয়নি তার। এখনও পুরোপুরি ফিট হতে পারেননি তিনি। যদিও বোলিং করতে না পারলেও ব্যাট চালাতে পারছেন ভালোই। তার ফিজিও এবং চিকিৎসকরা জানিয়েছেন, সাইফউদ্দিনকে দিয়ে বোলিং করানো যাবে না এ মুহূর্তে। এর জন্য আরও কিছু দিন সময় লাগবে। তবে ব্যাট করতে পারবেন, তাতে কোনো ঝুঁকি নেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অর্থাৎ আসন্ন বিপিএলে অলরাউন্ডার হিসেবে নয়; ব্যাটার হিসেবে নিতে হবে উদীয়মান এ ক্রিকেটারকে। কিন্তু তাতে আগ্রহ দেখায়নি বিপিএলের কোনো ফ্রাঞ্চাইজি।
এদিকে ড্রাফটের তালিকায় নিজের নাম না দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেন সাইফউদ্দিন। বাংলাদেশ দলের এই অলরাউন্ডার নিজের ফেসবুক পেজে লিখেছেন—
‘আমাদের মতো সাধারণ জুনিয়র প্লেয়ারদের মনের কথা শোনার বা বোঝার কারও কোনো সময় নেই হয়তো। কারও প্রতি কোনো অভিযোগ নেই; কিন্তু অভিমান আছে অনেক।’

You May Also Like