রোনালদোর বিরুদ্ধে তদন্ত করতেছে পুলিশ

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে তদন্ত করছে দেশটির পুলিশ। সম্প্রতি এই জুভেন্টাস ফরোয়ার্ড করোনা মহামারির লকডাউন উপেক্ষা করে দীর্ঘদিনের প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের ২৭তম জন্মদিন একান্তে উপভোগ করতে প্রমোদ ভ্রমণে বের হয়েছিলেন। সে কারণেই তদন্তের মুখে পড়তে হয়েছে বিশ্বখ্যাত এই ফুটবল তারকাকে।

বুধবার রাতে বান্ধবীকে নিয়ে আল্পস পর্বতমালার অঞ্চলে এক রিসোর্টে যান রোনালদো। যেটা তুরিন থেকে ৯৩ মাইল বা গাড়িযোগে ২ ঘণ্টার দূরত্বের। আর সে সময় তারা পিয়েদমন্ত ও ভাল্লে ডি’আউস্তার মাঝের সীমান্ত অতিক্রম করে।
আর এই সীমান্ত অতিক্রম করাকে ইতালির করোনা বিধিনিষেধ ভেঙে ফেলা বলে জানিয়েছে ইতালিয়ান সংবাদমাধ্যম কোরিয়েরে দেল্লো স্পোর্ত। ইতালির করোনা বিধি অনুযায়ী, এক শহর থেকে আরেক শহরে ভ্রমণ আপাতত নিষিদ্ধ।

এদিকে, রোনালদো-জর্জিনা যে হোটেলে ছিলেন সেটি আগেই আনুষ্ঠানিকভাবে বন্ধ ঘোষণা করেছিল দেশটির কর্তৃপক্ষ। শুধু ওই হোটেলই নয় আল্পস পর্বতমালার আশেপাশে বেড়াতে যাওয়ার মতো বেশিরভাগ জায়গা বন্ধ রাখা হয় করোনা পরিস্থিতি এড়াতে।
এর আগে, মঙ্গলবার রাতে রোনালদো ৫ তারকা হোটেলে জন্মদিন উদযাপন করেন প্রেমিকা জর্জিনার। আর এ ছবি ছাড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমনকি অন্তরঙ্গ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন রোনালদো নিজেই।
সম্ভাব্য লকডাউনের নীতিমালা ভাঙায় তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। পুলিশ আজ লে মাসিফ হোটেলে গিয়ে তা বন্ধ পেয়েছে বলে জানিয়েছে দেশটির সংবাদ মাধ্যম লা স্টাম্পা।
অবশ্য রোনালদো-জর্জিয়াকে পুলিশ জরিমানা করতে পারেনি। আইন-বহির্ভূত চলাফেরা করায় ৪০০ ইউরো জরিমানার নিয়ম থাকলেও সেটি নিয়ম ভাঙার স্থানেই করতে হয় বলে দেশটির সংবাদ মাধ্যম জানিয়েছে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment