বিপিএলে খেলা নিয়ে ক্ষোপ ঝাড়লেন তামিম

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অংশগ্রহণ এখনও চূড়ান্ত নয় বলে জানিয়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এখনও যেকোনো ফ্র্যাঞ্চাইজির সামনে তাকে দলভুক্ত করার সুযোগ রয়েছে বলে জানিয়েছেন তামিম।

জানুয়ারিতে মাঠে গড়াবে বিপিএলের অষ্টম আসর। সম্প্রতি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে দাবি করা হয়েছিল, তামিম এই আসরে দলটির হয়ে খেলার ব্যাপারে আশ্বাস দিয়েছেন। তখন তামিমকে নিশ্চিত ধরেই দল গোছানোর পরিকল্পনা শুরু করে কুমিল্লা।

তবে এবার তামিম জানালেন, কুমিল্লায় খেলার বিষয়টি এখনও চূড়ান্ত নয়। যেকোনো দল নিয়ম অনুযায়ী তাকে দলে ভেড়ানোর সুযোগ পাবে।
তিনি বলেন, ‘আমি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলব এমন কথা গণমাধ্যমেই শুনেছি। কুমিল্লার সাথে এ বিষয়ে কোনো আলাপ এখনও চূড়ান্ত হয়নি। আমি এখনও ওপেন, যেকোনো দলের হয়ে বিপিএল খেলতে পারি।’

প্রসঙ্গত, বিপিএলের এবারের আসরেও তামিম খেলবেন আইকন ক্রিকেটার হিসেবে। তামিম ছাড়াও মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান পাবেন আইকন ক্রিকেটারের মর্যাদা। মোট ৬টি দল অংশ নেবে এবারের বিপিএলে।
তামিম নিশ্চিত না হলেও কুমিল্লা ভিক্টোরিয়ান্স ইতোমধ্যে ৩ বিদেশি ক্রিকেটারের দলে অন্তর্ভুক্তি নিশ্চিত করেছে। তারা হলেন- ফাফ ডু প্লেসিস, মঈন আলী ও সুনীল নারাইন।

You May Also Like