ব্রেকিং নিউজঃ বিপিএলে বাংলাদেশী প্লেয়ারদের কপাল পুরলো

inCollage 20211213 163819609

আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা রয়েছে দেশের ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। এই টুর্নামেন্টের জন্য ৬ টি দল চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে এবারের আসরে থাকছেনা বিপিএলের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি জেমকন। তার পরিবর্তে এবারের আসরে খুলনার ফ্র্যাঞ্চাইজি হয়েছে ‘মাইন্ড ট্রি’। বিপিএলে প্রথমবারের মতো আসা এই ফ্র্যাঞ্চাইজি ইতিমধ্যেই দল গোছাতে শুরু করেছে।
বিপিএলের এবারের আসরে থাকছেনা কোনো আইকন ক্রিকেটার। তবে একজন দেশি ক্রিকেটারকে দলে ভেড়াতে পারবে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। সেখানে খুলনা দলে দেখা যাবে জাতীয় দলের সর্বকালের সেরা উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এবারের বিপিএলে দেখা যাবে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, খুলনা, সিলেট এবং বরিশাল। তবে এবারের বিপিএলে নেই জনপ্রিয় দল রংপুর এবং রাজশাহী। বিপিএলের দুই বারের চ্যাম্পিয়ন কুমিল্লার মালিকানায় থাকছে লোটাস গ্রুপ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এছাড়াও বিপিএলে দেখা যাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে। গত মৌসুমে খেলা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মালিকানা পেয়েছে যথারীতি আখতার গ্রুপ। এছাড়া রূপা ও মার্ন গ্রুপ ঢাকা, প্রগতি গ্রুপ সিলেট, ফরচুন গ্রুপ বরিশাল ও মাইন্ড ট্রি খুলনার প্রতিনিধিত্ব করবে। তবে বিপিএলের এবারের আসরে নেই বেক্সিমকো, বসুন্ধরা এবং জেমকন গ্রুপ।

You May Also Like